BollywoodHoop Plus

সোনালি রঙের পোশাকে নেটদুনিয়া মাতালেন ‘বজরঙ্গী ভাইজান’-এর ‘মুন্নি’, এখন দেখলে চিনতে পারবেন না

‘বজরঙ্গী ভাইজান’-এর পর ‘মুন্নি’ হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra)-র দেখা পাওয়া যায়নি অভিনয়ে। তবে মুন্নির চরিত্রকে আইকনিক করে দিয়েছেন হর্ষালি। সোশ্যাল মিডিয়ায় হর্ষালি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। টিনএজ হর্ষালির সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া। তাঁদের কাছে এখনও হর্ষালি অবশ্য মুন্নি বলেই পরিচিত। কিছুদিন আগেই সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র গান ‘হোয়াট ঝুমকা’ রিক্রিয়েট করে ইন্সটাগ্রাম রিল বানিয়ে ট্রেন্ড সেটার হয়েছিলেন হর্ষালি। এবার নিজের সৌন্দর্যকে তিনি মেলে ধরলেন সোনালি রঙের আউটফিটে।

হর্ষালি সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। হর্ষালির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের ক্রপ টপ। ক্রপ টপটি স্লিভলেস। স্লিভলেস ক্রপ টপ জুড়ে রয়েছে সোনালি প্রিন্টেড প‍্যাটার্ন। এই প‍্যাটার্নগুলি মিশরীয় ডিজাইনের অনুকরণে তৈরি। ক্রপ টপটি হল্টারনেক। হর্ষালির নিম্নাংশে রয়েছে সোনালি রঙের ডিভাইডেড স্কার্ট। ফুল লেংথ স্কার্টের সামনের অংশ ট্রাউজারের মতো। উপরে বাঁধা রয়েছে নট। ডিভাইডেড স্কার্ট জুড়েও একই প‍্যাটার্ন রয়েছে। লম্বা চুল খোলা রেখেছেন হর্ষালি। শুধুমাত্র কোম্ব ছাড়া আর কোনো হেয়ারস্টাইল করেননি তিনি। হর্ষালির মেকআপও যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ন্যুড পিচ শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

দুই কানে পোশাকের সাথে মানানসই মিরর ওয়ার্কড ইয়ারিং রয়েছে। ডান হাতের আঙুলে রয়েছে অর্ধচন্দ্রাকার মিরর ওয়ার্কড আংটি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হর্ষালি লিখেছেন, একজন প্রকৃত তারকা তাঁর আশেপাশের তারকাদের সাথে প্রতিযোগিতা তৈরি করেন না। তিনি নিজেদের স্বতন্ত্রতায় উজ্জ্বল। ক্যাপশনের সাথে হর্ষালি জুড়েছেন সোনালি তারার ইমোজি।

যথারীতি নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছে হর্ষালির ছবিগুলির কমেন্ট সেকশন। তবে হর্ষালি আপাতত অপেক্ষা করছেন ‘বজরঙ্গী ভাইজান’-এর সিকোয়েলের।

Related Articles