Hoop VideoHoop Viral

VIDEO: পবনকে ছেড়ে নিরাহুয়ার সঙ্গে শরীরের খেলায় মত্ত আম্রপালি, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

বিনোদন দুনিয়ায় ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) গুরুত্ব এবং আধিপত্য দুই-ই বাড়ছে দিনে দিনে। একটা সময় ছিল যখন রাজত্ব ছিল বলিউডের। কিন্তু করোনা পরবর্তী সময় থেকে বলিউডের গুরুত্ব কমতে শুরু করেছে অনেকটাই। পরিবর্তে মাথা তুলে দাঁড়াচ্ছে আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি। দক্ষিণী ছবি বর্তমানে আন্তর্জাতিক খ্যাতি পেলেও ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও এখনো সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তাতেই সীমাবদ্ধ রয়েছে। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির কয়েকজন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ভোজপুরি সিনেমাকে আরো বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছে দিতে।

আর ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের কথা উঠলেই দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবের নাম উঠে আসা বাধ্যতামূলক। যারা ভোজপুরি সিনেমা বা গানের ভিডিও দেখে থাকেন তারা এই দুজনকে নিশ্চয়ই চিনবেন। অনস্ক্রিনে নিরাহুয়া আম্রপালির জুটির চাহিদা দর্শকদের মধ্যে বিশেষ ভাবে লক্ষণীয়। এই দুই অভিনেতা অভিনেত্রী একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করা মানেই সেটা হিট হবেই।

বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে দর্শক মহলে অন্য গুঞ্জন রয়েছে। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন। উপরন্তু নিরাহুয়া আম্রপালির রোম্যান্সে ভরপুর দৃশ্য দেখেও দিবাস্বপ্নে ভাসেন অনেকেই। সম্প্রতি এই জুটির আরো একটি রোম্যান্টিক গানের ভিডিও নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। দেরি না করে তাহলে ঝটপট দেখে নেওয়া যাক ভিডিওটি।

গানের নাম ‘ওঠওয়া সে ওঠ কে মিলাপ’। ভিডিওতে বেশ অন্তরঙ্গ ভঙ্গিতে ধরা দিয়েছেন দুই নায়ক নায়িকা। সুন্দরী আম্রপালিকে দেখে চোখ সরার জো নেই নেটিজেনদের। কখনো তিনি শাড়ি পরে মাথায় ঘোমটা দিয়ে নিরাহুয়ার সঙ্গে নেচেছেন, কখনো আবার হট রাত্রিবাস পরে বিছানায় রোম্যান্সে মেতেছেন নায়কের সঙ্গে। গানটি গেয়েছেন নিরাহুয়া নিজে এবং অন্তরা সিং প্রিয়াঙ্কা। দু বছর আগে মুক্তিপ্রাপ্ত ভিডিওটিতে এখনো পর্যন্ত ৩৯ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নিরাহুয়া আম্রপালির রোম্যান্স।

Related Articles