BollywoodHoop PlusHoop Video

Parineeti Chopra: বিয়ের পর প্রথম রাত শ্বশুরবাড়িতে, বিছানা থেকেই ছবি শেয়ার করলেন পরিণীতি

বলিউডের নব বিবাহিত দম্পতি পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা। তিনি অবশ্য অভিনয় জগতের নয়। বরং একেবারে বিপরীত দিকে হেঁটে একজন রাজনৈতিক নেতাকে বিয়ে করেছেন পরিণীতি। গত ২৪ সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। আপাতত বিবাহিত জীবন উপভোগ করছেন পরিণীতি। তবে তাঁর অভিনীত ছবি ‘মিশন রাণীগঞ্জ’ মুক্তি পেয়েছে সদ্য। প্রথম দিনই দর্শকদের তরফে ভালো সাড়া পেয়ে বক্স অফিসে ভালো ব্যবসা করেছে ছবিটি।

দিল্লিতে রাঘবের পরিবারে ধুমধাম করে স্বাগত জানানোর ব্যবস্থা হয়েছিল পরিণীতিকে। নানান রীতি তো ছিলই, সঙ্গে ছিল নানান মজার খেলাও। সেই ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বলিউড অভিনেত্রী রাজকীয় অভ্যর্থনা পেয়েছেন রাজনৈতিক নেতার বাড়িতে। শ্বশুরবাড়িতে কেমন আছেন পরিণীতি? সম্প্রতি নিজেই বিয়ের পর শ্বশুরবাড়িতে সকালের কিছু ঝলক দেখালেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রাঘব পরিণীতির বিয়ের এবং শ্বশুরবাড়িতে প্রথম দিনের কিছু মুহূর্ত উঠে এসেছে। ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী ঘুমাচ্ছেন, অন্যদিকে রাঘব আরতি করে কামনা করছেন যেন ঘুম থেকে উঠে বউয়ের মেজাজ ভালো থাকে। আবার কখনো পরিণীতি নিজেই বিছানা থেকে বিয়ের পর প্রথম সকালের ছবি শেয়ার করেছেন। সেলফিতে বিনা মেকআপে ধরা দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন পরিণীতি বলিউডে পা রাখেন ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ছবির হাত ধরে। বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন এখনো পর্যন্ত। কয়েকটি বেশ জনপ্রিয় হয়েছে, কয়েকটি আবার ব্যর্থতার মুখ দেখেছে। এর আগে তিনি জোর গলায় দাবি করেছিলেন, কোনো রাজনৈতিক নেতাকে কখনো বিয়ে করবেন না তিনি। কিন্তু কার্যক্ষেত্রে নিজের সিদ্ধান্ত বদল করেন পরিণীতি। এবার তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি কেমন ব্যবসা করে সেটাই দেখার। প্রথম দিনেই ২ কোটি টাকার বেশি ব্যবসা করেছে এই ছবি। বহুদিন পর সৌভাগ্যের মুখ দেখছেন অক্ষয় কুমার।

Related Articles