Hoop Life

Lifestyle: আটা মাখার সময় সামান্য মিশিয়ে নিন এই জিনিসটি, বাড়িতে ফিরে আসবে সুখ-সমৃদ্ধি

সব মানুষের বিশ্বাসের স্তর এক হয়না। ব্যক্তিবিশেষে এই বিশ্বাসের স্থানগুলিও আলাদা হয়। আর এই কারণেই ভারত সহ দক্ষিণ এশিয়ার একাধিক দেশের মানুষজন এখনও দৃঢ়ভাবে বিশ্বাস করেন জ্যোতিষশাস্ত্রের উপর। এই বিশ্বের প্রাচীন শাস্ত্র ও গণনা পদ্ধতির একটি। মূলত গ্রহ ও নক্ষত্রের অবস্থানের সঙ্গে আমাদের প্রত্যেকের বিশেষ কিছু গুনাবলীর মেলবন্ধন ঘটিয়ে জ্যোতিষীরা আমাদের অতীত ও ভবিষ্যতের একটি রূপরেখা তৈরি করে থাকেন। আর এই কারণে অনেকেই এই জ্যোতিষশাস্ত্রের বিচারে প্রবলভাবে বিশ্বাস রাখেন।

জ্যোতিষশাস্ত্রের একাধিক বিচার্য বিষয় রয়েছে। তার মধ্যে যেমন রয়েছে কোষ্ঠী বিচার, তেমনই প্রাচীনতম এই শাস্ত্রে হস্তরেখা বিচারও একটি গুরুত্বপূর্ণ বিষয়। এছাড়াও জ্যোতিষশাস্ত্রে আরো কিছু বিষয় বর্ণিত রয়েছে, যা আমাদের রোজকার জীবনের সঙ্গে সম্পর্কিত। এই প্রতিবেদনে আপনাদের জানাবো যে আটা মাখার মাধ্যমে কিভাবে ভাগ্য বদলে ফেলা যায়। আজ্ঞে হ্যাঁ, এই সাধারণ একটি বিষয়ে বদলে যেতে পারে আমাদের অনেক কিছু।

জ্যোতিষীদের মতে, আটার সঙ্গে বিশেষ কিছু দিনে বিশেষ কিছু জিনিস মিশিয়ে আটা মাখলেই যার ভালো প্রভাব পড়ে আমাদের জীবনে। আটা মাথার সময় দুধ মিশিয়ে নিলে তার প্রভাব পড়ে আমাদের জীবনে। এতে চন্দ্রের প্রভাব ভালো হয়। তার কারণে বাড়িতে সুখ ও সমৃদ্ধি ফিরে আসে। এছাড়াও, মঙ্গলবার আটার সঙ্গে কিছুটা গুড় মিশিয়ে মাখলে মঙ্গল গ্রহের শক্তি বৃদ্ধি পায়। এতে কর্মক্ষেত্রে সফলতা যেমন আসবে, তেমনই সুখের হবে দাম্পত্য জীবন। তাই এটি করার পরামর্শ দেন জ্যোতিষ বিশেষজ্ঞরা।

বুধবার আটার সঙ্গে কিছুটা ধনে গুঁড়ো বা বাটা মিশিয়ে মাখলে সেই বাড়ির সদস্যদের বুধ শক্তিশালী হয়। এতে সংসারে ভালো প্রভাব পড়বে। সুখ ও সমৃদ্ধি ফিরবে বাড়িতে। একইভাবে বৃহস্পতিবার আটা মাখার সময় কিছুটা হলুদ মিশিয়ে নিলে বৃহস্পতির প্রভাব শক্তিশালী হয়। এতে সংসারে সুখ ও শান্তি ফিরে আসে। শুক্রবার আটার সঙ্গে ঘি বা চিনি মিশিয়ে মাখা হলে শুক্রের প্রভাব হয় শক্তিশালী। এতে সুখের বন্যা বইবে বাড়িতে। বিভিন্ন কাজে বাধা কেটে যায়। এছাড়াও, শনিবার আটার সঙ্গে সর্ষের তেল মিশিয়ে মাখা হলে সংসারে শনি গ্রহের সুদৃষ্টি পড়বে।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া আমাদের অভিপ্রায় নয়।

Related Articles