whatsapp channel

‘সহবাস’ বা ‘মিলনে’র জন্য আদর্শ সময় নিয়ে ভুল চিন্তা ভাঙুন

সহবাস বা মিলনের কোন নির্দিষ্ট সময় হয়না। ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো সময় মিলন সম্ভব। আজকে আমরা কথা বলবো মিলনের আদর্শ সময় নিয়ে। আমরা যদি চব্বিশ ঘণ্টাকে তিন ভাগে ভাগ করি…

Avatar

HoopHaap Digital Media

সহবাস বা মিলনের কোন নির্দিষ্ট সময় হয়না। ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো সময় মিলন সম্ভব। আজকে আমরা কথা বলবো মিলনের আদর্শ সময় নিয়ে।

আমরা যদি চব্বিশ ঘণ্টাকে তিন ভাগে ভাগ করি তবে দাঁড়ায় ৮ ঘন্টা কাজ, ৮ ঘণ্টা ঘুম অথবা বিশ্রাম, এবং বাকি ৮ ঘন্টার মধ্যে থাকতে পারে শরীরচর্চা, খেলাধুলো, বিনোদন, এবং ব্যক্তিগত টুকটাক কাজ। এই তিনটি ভাগের মধ্যে আপনি যে কোন ভাগে মিলন অথবা সহবাসকে প্রশ্রয় দিতে পারেন। যদিও আমরা প্রত্যেকে কাজের সময়টিতে মিলন অথবা সহবাসকে আসতে দিইনা, তার কারণ ওই সময়টিতে আমাদের ধ্যান-জ্ঞান নির্দিষ্ট কাজের প্রতি উৎসর্গ করা থাকে।

অবশ্য অনেকে মনে করে থাকেন যে রাতের বেলা অর্থাৎ ঘুমোতে যাওয়ার আগে শরীরের গরম স্পর্শ কার্যকরী। বেশিরভাগ মানুষই রাত্রিবেলা বেছে নেন। আবার অনেকে ভোরেরবেলা আদর্শ সময় হিসেবে বিবেচনা করেন। এই ব্যাপারে দুটো কথা আপনাকে বিশেষভাবে মনে রাখতে হবে।

যারা রাত্রিবেলাতে সহবাস করতে পছন্দ করেন তাদের কয়েকটি জিনিস মনে রাখতে হবে – রাতের খাবার অর্থাৎ ডিনার থেকে শুরু করে বিছানায় শুতে যাওয়ার মধ্যে অন্তত এক থেকে দুই ঘন্টার ব্যবধান রাখতে হবে। আপনি যদি খাওয়া-দাওয়ার পর পরই বিছানায় শুতে যান তবে হজমের সমস্যা হতে পারে এবং শরীর হাঁসফাঁস করতে পারে। এছাড়াও যারা নার্ভের ওষুধ খান তাদের সহবাসের পর ঠিক ঘুমোতে যাওয়ার আগে ওষুধ সেবন করা উচিত, নয়তো আপনার মিলনে তা বাধা হতে পারে।

যারা ভোরবেলা মিলনের জন্য আগ্রহী তাদের একটি জিনিস মাথায় রাখতে হবে, মিলনের পরে আবার ঘুমিয়ে পড়বেন না। আমরা জানি সহবাস করার সময় আমাদের শরীর থেকে অনেকটা ক্যালোরি বার্ন হয়, তাই সকালের ডায়েটে রাখুন ডিম দুধ এবং ড্রাই ফ্রুট। সকালবেলার মিলন একটি দুর্দান্ত এক্সারসাইজের কাজ করে। তাই এই সময়টি যেকোনো কাপলদের জন্য সঠিক সময় হিসেবে বিবেচিত হতেই পারে।

এছাড়াও বাকি সময় গুলিতে আপনি মিলনে আগ্রহ প্রকাশ করতে পারেন। শুধুমাত্র শারীরিক উত্তেজনাকে মেটানোর জন্য যেকোনো সময় পারফেক্ট হতে পারে। তবে যদি আপনি ফ্যামেলি প্ল্যানিং করতে চান, এর জন্য আপনাকে (মহিলা) আপনার পিরিয়ডের তারিখ মনে রাখতে হবে এবং মাসিকের পরবর্তী সময় থেকে ২১ দিন পর্যন্ত মিলন চালু রাখতে হবে।

মানুষ উন্নত জীব, তাই এর কোনো ভাদ্র অথবা আশ্বিন মাস হয় না। বছরের প্রত্যেকটা দিনই সহবাসের জন্য আদর্শ। শুধু খেয়াল রাখুন আপনার সঙ্গী ঠিক কি চায় আপনার থেকে। দুজনের মধ্যে যদি সঠিক আন্ডারস্ট্যান্ডিং থাকে তবে বছরের প্রত্যেকটি দিন এবং ২৪ ঘন্টার মধ্যে প্রত্যেকটি সময় ভালোবাসার সন্ধিক্ষণ হয়ে উঠতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media