Hoop VideoHoop Viral

Video: বৃষ্টিতে ভিজে প্রদীপের শরীরে কামনার আগুন জ্বালালেন কাজল, একা বসে দেখুন

বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির দাদাগিরির মাঝে ইদানিং আরো একটি ইন্ডাস্ট্রি মাথা তুলে দাঁড়াচ্ছে বিনোদুনিয়ায়। আঞ্চলিক ভাষায় সিনেমা জনপ্রিয় হতেই আলাদা করে স্বীকৃতি পেতে শুরু করেছে এই ইন্ডাস্ট্রি। শুধু তাই নয়, রীতিমতো জনপ্রিয়তাও পাচ্ছে দর্শক মহলে। সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বাড়ছে ভোজপুরি কনটেন্ট নিয়ে।

এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়। বরং বলা ভালো, এখন বলিউডের অভিনেতাদের প্রায় সমান জনপ্রিয় হয়ে উঠছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও।

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের প্রসঙ্গ উঠলে প্রদীপ পাণ্ডে চিন্টুর নাম আসবে না সেটা হতেই পারে না। ভোজপুরি ফিল্ম জগতের নায়কদের মধ্যে অন্যতম সুদর্শন অভিনেতা তিনি। বহু ছবিতে অভিনয় করেছেন প্রদীপ পাণ্ডে চিন্টু। মুখ দেখিয়েছেন একাধিক মিউজিক ভিডিওতে। ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। অন্যদিকে দর্শকদের মধ্যে অভিনেত্রী কাজল রাঘওয়ানীর জনপ্রিয়তাও দেখার মতো। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তিনি। কাজল রাঘওয়ানীর ফ্যান ফলোয়িং টেক্কা দিতে পারে বেশ কিছু বলিউড অভিনেত্রীকেও।

কাজল এবং প্রদীপের জুটিও বেশ জনপ্রিয় দর্শক মহলে। বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তাঁরা একত্রে। এই প্রতিবেদনে যে ভিডিওটির খোঁজ থাকছে সেটি ইতিমধ্যেই ঝড় তুলে দিয়েছে ইউটিউবে। ডিপ নেক কালো ব্লাউজ আর হাই স্লিটের স্কার্টে দর্শকদের মনে আগুন লাগানোর জোগাড় করেছেন কাজল। অন্যদিকে রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন প্রদীপও। বৃষ্টিতে ভিজে দুজনের ঘনিষ্ঠ নাচ মন চনমনে করে তুলতে বাধ্য। এক বছর আগে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই ভিউ সংখ্যা ছুঁয়েছে ৩৪ লক্ষ। প্রদীপ কাজল জুটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Related Articles