Hoop VideoHoop Viral

VIRAL: দরজা বন্ধ করে আম্রপালির সাথে এটা কি করলেন নিরাহুয়া!

সম্প্রতি ইউটিউবে একটি ভোজপুরী গান ভীষণ রকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা যাচ্ছে, ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটি আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে। এরা দুজনেই ভোজপুরী ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে মাত্রাতিরিক্ত। তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, শেয়ার করার সাথেই তা চলে গেছে অনেক অনেক মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে হাজারে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির নায়িকা। তিনি ভীষণভাবে জনপ্রিয় শুধুমাত্র সেখানকার নয় বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের দর্শকদের কাছেও তিনি ভীষণ পরিচিত। সম্প্রতি ‘মুহে পে আটাক যাতা’ গানের সাথে পর্দায় সকলের চোখ এড়িয়ে নিরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়ে অভিনয় করলেন আম্রপালি দুবে যা দেখে দর্শকদের চক্ষু কপালে উঠে গেল। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ উপভোগ করেছেন, তা বলার অপেক্ষাই রাখেনা৷ ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখানো হয়েছে। সেকথা আলাদাভাবে বলতেই হবে না। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই সব বিষয় উল্লেখ্য, দীনেশ লাল যাদব নিরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

হরিয়ানভি এবং পাঞ্জাবি গানের পাশাপাশি ভোজপুরী গানের জন্যও শ্রোতাদের ক্রেজ বাড়ছে। এই কারণেই এখন ভোজপুরী গান প্রকাশ্যে আসার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। একই সঙ্গে নতুন ভোজপুরী গান নয়, পাশাপাশি পুরনো গানেরও চাহিদা রয়েছে তুংগে। এই গান যা দর্শকরা একবার না বারবার দেখতে পছন্দ করেন। সেই গানগুলির মধ্যে, দীনেশ লাল যাদব অর্থাৎ নিরহুয়া এবং আম্রপালি দুবের একটি গান যা ইউটিউবে প্রচুর ভিউজ হচ্ছে। নতুন ভোজপুরী গানের পাশাপাশি পুরনো গানেরও চাহিদা রয়েছে এবং এমন অনেক গান রয়েছে যা দর্শকরা বারবার দেখতে পছন্দ করেন।

দীনেশ লাল যাদব ওরফে  নিরহুয়া তার অসাধারণ অভিনয় দিয়ে ভোজপুরী দর্শকদের মনের মনিকোঠায় বিরাজ করছেন। অন্যদিকে, ভোজপুরী অভিনেত্রী আম্রপালি দুবে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং এখন তিনিও দর্শকদের বিনোদন দিতে সিদ্ধহস্ত। ভোজপুরী জগতে এমন অনেক অনস্ক্রিন দম্পতি রয়েছেন যারা দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। সিনেমা বা গান হিট হয়ে যায়। সব জুটির মধ্যে অন্যতম হল নিরহুয়া ও আম্রপালি দুবে। ‘ভোজপুরি ওয়েভ’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও প্রায় ৫ বছর আগে শেয়ার করা হয়েছে। এখনো তার ক্রেস কম না। বর্তমানে যা ৭৫ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সকলে প্রশংসা করেছেন। গানটি ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় কন্ঠশিল্পীরাই গান গেয়েছেন। দেখে নিন এক ঝলক –