Hoop PlusTollywood

Ena Saha: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে বাড়তি মেদ, ফর্সা শরীর দেখিয়ে ফের ভাইরাল এনা

পুজো প্রায় আসন্ন। ভারত জুড়ে মহালয়ার দিন থেকে পালিত হবে নবরাত্রি। ফলে সেলিব্রিটি থেকে সাধারণ নারী সকলেই তাঁদের পুজো স্পেশ্যাল লুক সেট করতে ব্যস্ত। তালিকায় রয়েছেন এনা সাহা (Ena Saha)-ও। গত বছর এনার ওজন যথেষ্ট বেড়ে গিয়েছিল। কিন্তু ওয়ার্কআউট ও সঠিক ডায়েটের কারণে নিজেকে যথেষ্ট স্লিম অ্যান্ড ট্রিম করে তুলেছেন এনা। একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন এনা। তবে এতদিন তাঁকে পাশ্চাত্য পোশাকেই বেশি দেখা গিয়েছে। পুজোর মুখে এনা ধরা দিলেন শাড়িতে। তবে তাও একটু অন্যরকম ভাবে।

ইন্সটাগ্রামে এনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল গোলাপি রঙের হ্যান্ডলুম শাড়ি। এই শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন প্রিন্টেড ব্লাউজ। অফ হোয়াইট রঙের ব্লাউজটি ফুলস্লিভ। ব্লাউজ জুড়ে রয়েছে বেগুনি, মেরুন, কমলা, ব্রাউন সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। ব্লাউজের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ। ব্লাউজের পিঠ যথেষ্ট ডিপ কাট। উন্মুক্ত পিঠের নিচের অংশে একটি বো বাঁধা রয়েছে। এনা শাড়িটি একটু খোলামেলা ভাবে পরেছেন। ফলে উন্মুক্ত রয়েছে তাঁর কোমরের অনেকখানি অংশ। কোমরে আঁচল গুঁজে নিয়েছেন এনা। এই শাড়ির সাথে উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান এনার দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার।

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই ভ্রুর মাঝে ছোট্ট মেরুন রঙের টিপ পরেছেন এনা। এক গোছা চুল অবলীলায় ফেলে রেখেছেন ডান কাঁধের উপর। ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, নিজের ভারতীয় ভঙ্গিমা শাড়ির মাধ্যমে ফুটিয়ে তোলা উচিত। এনার ছবির কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

এখনও অবধি এনা প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র ভবিষ্যৎ বিশ বাঁও জলে। তবে চলতি বছরের শেষে মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজনা সংস্থা থেকে নির্মিত আরও একটি ফিল্ম ‘ডাক্তার কাকু’।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

Related Articles