Hoop PlusTollywood

Subhashree Ganguly: গর্ভাবস্থায় রাত জেগে পার্টি, ফের সমালোচনার মুখে শুভশ্রী

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) আট মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি সাধের অনুষ্ঠান হয়েছে তাঁর। পাশাপাশি তাঁর অনুরাগীদের একাংশ প্রায়ই শুভশ্রীর শারীরিক পরিস্থিতির জন্য চিন্তা প্রকাশ করেন। কারণ অন্তঃসত্ত্বা শুভশ্রী এখনও কাজ করে যাচ্ছেন। ফটোশুট তো বটেই, বাদ যাচ্ছে না জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে তাঁর দ্বিতীয় সন্তান। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও কাজে ফিরবেন শুভশ্রী। তবে এর মধ্যেই তাঁকে দেখা গেল নিজের বান্ধবীদের সাথে পার্টি করতে।

শুভশ্রী নিজেই পার্টির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। পার্টিতে তাঁর পরনে ছিল কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ঠোঁট রাঙানো ছিল লাল রঙের লিপস্টিকে। ছবিতে পার্টির ডেকোরেশন দেখে মনে হচ্ছিল, সম্ভবতঃ এটি কারও জন্মদিনের পার্টি। শুধুমাত্র শুভশ্রী নয়, সব মহিলারাই কালো রঙের পোশাক পরেছিলেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছিলেন ‘মাই গার্লস’। কিন্তু তিনি নিজেকে ইতিবাচক রাখতে চাইলেও নেটিজেনদের একাংশের তা পছন্দ হয়নি। ফলে অবধারিত ভাবে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে হতে হল ট্রোলের সম্মুখীন।

অনেকে তাঁর বর্ধিত ওজন নিয়ে সমালোচনা করেছেন। অনেকে শুভশ্রীকে অশালীন কটাক্ষ করে মিয়া খলিফা (Mia Khalifa)-র সাথে তুলনা করেছেন। অনেকে কটাক্ষ করেছেন ‘ছাপড়ি’ লিখে। অনেকে শুভশ্রীকে ‘কাকীমা’ বলে সম্বোধন করেছেন। তবে এই প্রথমবার নয়, গত কয়েক মাসে বারবার সমালোচিত হয়েছেন শুভশ্রী।

কিন্তু তাঁর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রীর পাশে দাঁড়িয়েছেন। আপাতত দুইজনেই অপেক্ষা করছেন ইউভান (Yuvan)-এর খেলার সাথীর।

Related Articles