Bengali SerialHoop Plus

Trina Saha: নীলকে ছেড়ে তৃণার জীবনে অন্য কেউ!

তৃণা সাহা (Trina Saha)-র সাথে ইদানিং সোশ্যাল মিডিয়ায় একটু কমই দেখা যাচ্ছে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-কে। এর মধ্যেই রটেছিল নীল ও তৃণার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। কিন্তু তৃণা বলেন, সোশ্যাল মিডিয়ার বাইরেও একটি জীবন আছে। এরপর তৃণার সাথে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে নেটিজেনদের ট্রোলের উত্তর দেন নীল। তবু দিনের শেষে তাঁকে নয়, অন্য কাউকে ‘জিগর কা টুকরা’ বলে সম্বোধন করলেন তৃণা।

তৃণার জীবনে এই মুহূর্তে এসেছে তাঁর সন্তানসম সারমেয় চিনি। চিনির সাথে তাঁর কয়েকটি ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে তৃণা লিখেছেন, সকলে তাঁর ‘জিগর কা টুকরা’-কে দেখুন। এরপর লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করে চিনির নাম লিখেছেন তৃণা ও সাথে পোস্ট করেছেন চুম্বনের ইমোজি। তৃণার পরনে রয়েছে সবুজ রঙের টি-শার্ট। মেকআপ করেননি তিনি। চুলে হালকা ক্লাচ লাগিয়েছেন তৃণা। তাঁর কোলে খেলা করছে চিনি। বাড়ির বারান্দায় চিনিকে কোলে নিয়ে দোলনায় বসে উচ্ছ্বসিত তৃণা। নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে তৃণা ও চিনির ছবিগুলি।

প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra) লিখেছেন, চিনিকে তাঁর কাছে নিয়ে আসতে। তাকে ভালোবাসায় ভরিয়ে দিতে চান প্রিয়াঙ্কা। অঙ্কুশ (Ankush Hazra)-ও তৃণাকে শুভেচ্ছা জানিয়ে চিনিকে তাঁর কাছে নিয়ে আসতে লিখেছেন। ঐন্দ্রিলা (Oindrila sen) লিখেছেন, চিনির উপর তাঁর অধিকার সবচেয়ে বেশি। সুস্মিতা দে (Susmita Dey)-ও চিনিকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

বর্তমানে তৃণাকে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৌশিক (Koushik Roy) ও ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)।

Related Articles