whatsapp channel

Neem Phuler Madhu: শত্রুতা ভুলে একসঙ্গে পিকনিকে পর্ণা-কৃষ্ণা, কবজি ডুবিয়ে হল খাওয়াদাওয়া

শীতকাল মানেই পিকনিকের (Picnic) মরশুম। ছুটির দিনে পরিবার, বন্ধুবান্ধব কিংবা সহকর্মীদের সঙ্গে পিকনিক করার মজাই আলাদা। একসঙ্গে কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া, নানান রকম খেলাধুলো আর জমিয়ে আড্ডা, এতেই জমে ক্ষীর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শীতকাল মানেই পিকনিকের (Picnic) মরশুম। ছুটির দিনে পরিবার, বন্ধুবান্ধব কিংবা সহকর্মীদের সঙ্গে পিকনিক করার মজাই আলাদা। একসঙ্গে কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া, নানান রকম খেলাধুলো আর জমিয়ে আড্ডা, এতেই জমে ক্ষীর হয়ে যায় পিকনিক। সম্প্রতি জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) সিরিয়ালের কলাকুশলীরা গিয়েছিলেন পিকনিকে। পর্ণা থেকে কৃষ্ণা, মৌমিতা থেকে ইশা সকলকেই চুটিয়ে আনন্দ করতে দেখা গেল পিকনিকে।

Advertisements

গত শনিবার গোটা দত্ত বাড়ি ছিল পিকনিকের মুডে। পল্লবী শর্মা, অরিজিতা মুখোপাধ্যায়, মানসী সেনগুপ্তরা সেজেগুজে পৌঁছে গিয়েছিলেন পিকনিক স্পটে। বাসে করে সকলে মিলে ফলতা গিয়েছিলেন। সংবাদ মাধ্যমকে পর্ণা ওরফে পল্লবী বলেন, অনেক দিন পরে সকলে মিলে পিকনিকে গিয়েছিলেন তাঁরা। সিরিয়ালে দত্ত বাড়ির সদস্যদের মধ্যে যতই বনিবনার অভাব, রেষারেষি থাকুক না কেন, সে সবই অনস্ক্রিনে সীমাবদ্ধ রয়েছে। অফস্ক্রিনে সকলের বন্ধুত্ব দেখার মতো।

Advertisements

Neem Phuler Madhu: শত্রুতা ভুলে একসঙ্গে পিকনিকে পর্ণা-কৃষ্ণা, কবজি ডুবিয়ে হল খাওয়াদাওয়া

Advertisements

সিরিয়ালে শত্রুতা করলেও বাস্তবে ইশার সঙ্গে খুবই ভালো বন্ধুত্ব পর্ণা এবং রুচির। মাঝে মাঝেই এদিক সেদিক আড্ডা মারতে যান তাঁরা। আবার কৃষ্ণা যতই পর্ণাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য ব্যস্ত হয়ে উঠুক না কেন, অফস্ক্রিনে দুজনের মধ্যে বেশ ভালো সম্পর্ক। তাই সকলে মিলেই জমিয়ে আনন্দ করেছেন তাঁরা পিকনিকে। প্রচুর খাওয়াদাওয়াও হয়েছে বলে অভিনেত্রী।

Advertisements

কী কী ছিল মেনুতে? জানা যাচ্ছে, ফিশ কাবাব, চিকেন কাবাব, তোপসে মাছ ফ্রাই থেকে শুরু করে পাঁঠার মাংস, কেক সবই ছিল মেনুতে। পিকনিকের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পল্লবী। দত্ত পরিবারকে একসঙ্গে চুটিয়ে আনন্দ করতে দেখে খুশি দর্শকরাও। সেই সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত, বর্তমানে বেশ জমাটি এপিসোড দেখা যাচ্ছে নিম ফুলের মধু তে। পর্ণাকে ফের ষড়যন্ত্র করে ফাঁসিয়েছে ইশা। সৃজন আবারো না ভুল বোঝে স্ত্রীকে, সেই প্রার্থনাই করছেন দর্শকরা। টিআরপি তে কী প্রভাব পড়ে এবার সেটাই দেখার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই