Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী যুবকের সঙ্গে কুকীর্তি কাকীমার, দরজা বন্ধ করে এই সাহসী ওয়েব সিরিজ দেখুন

ইদানিং উল্লু ভারতের বিনোদনের বাজারে জাঁকিয়ে বসেছে। তাদের হাতিয়ার হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। করোনাকালে এই ধরনের ওয়েব সিরিজের মাধ্যমেই ভারতে নিজস্ব চাহিদা তৈরি করেছিল উল্লু। তবে একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হওয়ার ফলে ইদানিং উল্লুর ইউটিউব চ্যানেলে অ্যাডাল্ট ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারের ভিউ ক্রমশ কমছে। তবে সাবস্ক্রাইবারের সংখ্যা কিন্তু উপর্যুপরি বাড়ছে। চলতি বছরের 11 ই অক্টোবর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘চাচী নং 1’-এর অফিশিয়াল ট্রেলার।

‘চাচী নং 1’-এর মুখ্য চরিত্র হর্ষ নামে একজন যুবক। হর্ষ তার কাকা-কাকীমার কাছে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। নিজের কাকিমা কাবেরীকে দেখে মোহিত হয়ে যায় হর্ষ। কাবেরীর যৌন আবেদন তাকে আকর্ষণ করে। কাবেরী হর্ষকে শার্টলেস অবস্থায় দেখে। সে বলে, হর্ষের শারীরিক গঠন দারুণ। কিন্তু সে এই শরীর কাজে লাগাতে জানে কিনা তা জিজ্ঞাসা করে কাবেরী। সাবান দেওয়ার অছিলায় সে হর্ষকে ছুঁয়ে দেয়। হর্ষ বুঝতে পারে না,তার কাকীমা কি চায়! কিন্তু একসময় সে বুঝতে পারে, কাবেরী তার যৌন জীবনে সুখী নয়। কাবেরী নিজেও উপভোগ করতে পারে না স্বামীর সাথে তার শারীরিক সম্পর্ক।

একসময় হর্ষ তার কাকীমার সাথে একা ঘুরতে গিয়ে তার হাতে চুম্বন করে। সে কাবেরীকে জিজ্ঞাসা করে তার যৌন জীবন সম্পর্কে। কিন্তু কাবেরী তাকে উত্তর না দিয়ে চলে যায়। হর্ষ স্বপ্ন দেখে, কাবেরী তাকে স্পর্শ করছে। সে হর্ষকে বলে, কাকীমা নয়, তাকে কাবেরী বলে ডাকতে। একসময় তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু হর্ষের ঘুম ভেঙে যায় এই স্বপ্ন দেখে। হর্ষ কাবেরীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে বদ্ধপরিকর হয়। একসময় হর্ষের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে কাবেরী।

কিন্তু এর মধ্যেই কাবেরীর স্বামী বলে, হর্ষের পঞ্চায়েতের কাজ সম্পূর্ণ হয়ে গিয়েছে। এবার হর্ষ বাড়ি ফিরে যেতে পারে। কিন্তু কি হবে কাবেরীর সাথে হর্ষের সম্পর্কের ? উত্তর পাওয়া যাবে আগামী 17 ই অক্টোবর। ওই দিন উল্লুতে স্ট্রিম হবে ‘চাচী নং 1’।

Related Articles