Hoop VideoHoop Viral

VIDEO: পোশাক ফাঁক করে আবেদনময়ী অঙ্গভঙ্গি মনিকা চৌধুরীর, একদম মিস করবেন এই ভিডিও

সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত হওয়ার সঙ্গে সঙ্গে হরিয়ানভি ডান্স (Haryanvi Dance) ভিডিওগুলিরও জনপ্রিয়তা বাড়ছে পাল্লা দিয়ে। বিনোদনের অনেক মাধ্যমের মধ্যে এটিও অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম। হরিয়ানভি স্টেজ শো বা ডান্স ভিডিওগুলি ভাইরাল হয় মূলত ইউটিউবে। জানলে অবাক হবেন, বাঙালিদের মধ্যেও এই ধরণের ভিডিও দেখার দর্শকের সংখ্যা নেহাত কম নয়। বহু মানুষই এই ধরণের যৌন উদ্দীপক নাচ দেখতে পছন্দ করেন। আর তার জন্য সোশ্যাল মিডিয়া তথা ইউটিউব হয়ে উঠেছে অন্যতম মাধ্যম।

হরিয়ানভি মঞ্চ বিনোদনকে প্রথম লাইমলাইটে আনা থেকে শুরু করে জনপ্রিয়তার শীর্ষে তোলা, সবটাই হয়েছে স্বপ্না চৌধুরীর দৌলতে। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় নামগুলির মধ্যে অন্যতম হল মনিকা চৌধুরী। তাঁর নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। তার মধ্যে মনিকা চৌধুরীর নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। স্বপ্নার পথ অনুসরণ করে নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

তিনি মঞ্চে উঠলেই যেন চনমনে হয়ে ওঠেন দর্শকরা। মঞ্চে তাঁর ঠুমকার তালে তালে দোলে দর্শকদের কোমরও। সম্প্রতি মনিকা চৌধুরীর একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ঘিয়ে রঙ এবং গাঢ় সবুজ রঙের আঁটোসাঁটো সালোয়ার কামিজ পরে মঞ্চে উঠেছেন মনিকা। খোলা চুল উড়িয়ে কোমরের ঝটকা মেরেই পুরুষ হৃদয়ে তীর মেরে দিয়েছেন তিনি। এক বছর আগে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ৪৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। কমেন্ট বক্সেও প্রশংসা উপচে পড়েছে মনিকাকে নিয়ে।

Related Articles