whatsapp channel
Hoop VideoHoop Viral

VIRAL: গোলাপি অন্তর্বাস দেখিয়ে উদ্দাম নাচ রচনা তিওয়ারির, পুরুষ ভক্তরা হারালেন নিয়ন্ত্রণ

উত্তর ভারতকে বিনোদনের আখড়া বলা হয়ে থাকে। এখনো উত্তর ভারতের হরিয়ানার মতো রাজ্যে নাচের শোয়ে নাচের অনুষ্ঠান হয়ে থাকে যেকোনো বিষয়কে উপলক্ষ করেই। যেকোনো ধরণের ধর্মীয় বা অন্য কোনো রাজনৈতিক অনুষ্ঠানেও হরিয়ানভি ড্যান্সারদের নাচের চল এখনো রয়ে গেছে সেই রাজ্যের সংস্কৃতি হয়ে। আর সেইসব কারণেই এখনো হরিয়ানভি বিনোদন ইন্ডাস্ট্রিতে এইসব মাচা শোয়ের ড্যান্সারদের কদর বেশি। সামাজিক মাধ্যমেও এই ধরণের মাচা শোয়ের ভিডিওগুলি ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করে। বলা বাহুল্য, হরিয়ানার এইসব নাচ উপভোগ করে গোটা দেশ।

এইরকম আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এদিকে হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে স্বপ্না চৌধুরী, মুসকান বেবিরা ইতিমধ্যে বেশ জনপ্রিয়। তবে ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই চুটিয়ে নাচ করছেন রচনা তিওয়ারি (Rachana Tiwari)। তার ঠুমকা প্রায়ই ঘায়েল করে নানা বয়সের পুরুষ ভক্তদের।

অন্য সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। এছাড়াও নাচের আরো নানা ভিডিও বানিয়ে দর্শকদের মনোরঞ্জন করেন এই ড্যান্সার। আর এমনই একটি নাচের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে একটি গোল্ডেন রংয়ের নেটের তৈরি ক্রপ টপ ও কালো জিন্সে দেখা গেছে। তবে পোশাকের ফাঁকে দেখা যাচ্ছে তার রঙিন অন্তর্বাস। তার পোশাকের ফাঁকে দেখা গেছে শরীরের সব ভাঁজ। মুখে মানানসই মেকআপ এবং শরীরে ম্যাচিং জুয়েলারি। এই লুকে ধরা দিয়ে স্টুডিওতে একটি হরিয়ানভি গানের তালে তালে উদ্দাম নাচলেন রচনা।

আর তাকে এইভাবে নাচতে দেখেই পাগল হলেন নেটিজেনরা। রচনা তিওয়ারির এই নাচের পারফর্ম্যান্স তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন নেট দুনিয়াতেও বাসিন্দারা। তাই মুহূর্তে এই ভিডিও ভাইরাল হয়েছে। বলা বাহুল্য, এই মুহূর্তে উল্লেখ্য হরিয়ানভি গানের তালেই রচনা তিওয়ারির এই পার্ফমেন্স মন মাতিয়েছে তার সমস্ত অনুরাগীমহলেরও। মাসখানেক আগে আপলোড হওয়া এই ভিডিওটি ইতিমধ্যে দেখেছেন লক্ষ লক্ষ মানুষ। ফলে ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি মোটেও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা