whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: পঞ্চমীতেও হট প্যান্ট! পুজোর দিনে খোলামেলা পোশাকে ট্রোলের মুখে মধুমিতা

আজ পঞ্চমী। আগামীকাল মায়ের বোধন। বাঙালির পুজো অবশ্য মহালয়া থেকেই শুরু হয়ে গিয়েছে। বেশ কিছু নামীদামী প্যান্ডেলে মহালয়া, প্রতিপদ থেকেই ভিড় চোখে পড়ছে। বাদ নেই তারকারাও। অনেকে পুজোর উদ্বোধনের ফাঁকে সেরে ফেলছেন ঠাকুর দেখা। আবার অনেকে দিন ধরে ধরে বেছে নিচ্ছেন স্পেশ্যাল লুক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শেয়ার করে অনুরাগীদের সাহায্য চাইলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। পঞ্চমীর লুক বেছে নিতে নিজের ফলোয়ারদের কাছেই আবদার করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। সেখানে তিন রকম লুকে দেখা গিয়েছে তাঁকে। প্রথমে একটি ছোট্ট হট প্যান্ট এবং টিশার্ট পরে ক্যামেরার সামনে এসেছেন তিনি। একেবারেই ক্যাজুয়াল এই লুকের পরেই এক ঝটকায় ফের লুক বদলেছেন তিনি। এবারে ইন্দো ওয়েস্টার্ন লুক। পিচ রঙা শাড়ির সঙ্গে কালো প্রিন্টেড ব্রালেটে দেখা মেলে মধুমিতার। পরক্ষণেই আবার লুক চেঞ্জ করে গাঢ় সবুজ রঙের বডি হাগিং ড্রেসে ধরা দেন তিনি। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পঞ্চমীর লুক ঠিক করতে পারছি না। সাহায্য করবে?’

কমেন্ট বক্সে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ফ্যাশন সেন্স সত্যিই দারুণ’। কারোর আবার আবদার, ‘আমার সঙ্গে পুজোয় ঘুরতে বেরোবে?’ কেউ কেউ আবার মন্তব্য করেছেন, ওয়েস্টার্ন ক্যাজুয়াল তো সবসময়ই পরেন মধুমিতা। পুজোর সময়ে শাড়িটাই সবথেকে ভালো মানাবে। তবে পুজোর সময়ও হট প্যান্ট পরার জন্য কয়েকজন কটাক্ষও শানিয়েছেন মধুমিতাকে।

প্রসঙ্গত, কিছুদিন আগে শুটিংয়ের ফাঁকে নিজের কাণ্ডকারখানার একটু ঝলক দেখিয়েছিলেন মধুমিতা। কোনো ছবিতে দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ক্যামেরার লেন্সে চোখ রেখেছেন তিনি। কোনো ছবিতে ছোট্ট অনুরাগীকে জড়িয়ে ধরে সেলফি তুলছেন। কোথাও আবার অসুরের মুখ হাতে নিয়ে মজার মুখভঙ্গি করছেন, আবার কোথাও ক্যামেরার সামনে এসে পোজ দিয়েছেন। আগামীতে বাংলা এবং হিন্দি সহ একটি দক্ষিণী ভাষার ছবিতেও দেখা যাবে মধুমিতাকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই