whatsapp channel

VIDEO: পুজোর ট্রেন্ডিং গানে হুক স্টেপ মিলিয়ে দুর্দান্ত নাচ যুবতীর, মিস করবেন না ভিডিও

দুর্গাপুজো (Durga Puja) মানে কী? বাঙালির শ্রেষ্ঠ উৎসব, ঘরের মেয়ে উমার ঘরে ফেরা, চার দিন ব্যাপী মহোৎসব। তেমনি আবার পুজো মানেই নতুন জামার গন্ধ, পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা, চুটিয়ে খাওয়া…

Nirajana Nag

Nirajana Nag

দুর্গাপুজো (Durga Puja) মানে কী? বাঙালির শ্রেষ্ঠ উৎসব, ঘরের মেয়ে উমার ঘরে ফেরা, চার দিন ব্যাপী মহোৎসব। তেমনি আবার পুজো মানেই নতুন জামার গন্ধ, পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা, চুটিয়ে খাওয়া দাওয়া আর অবশ্যই পুজোর গান। সারা বছর নানান গান শুনলেও পুজো স্পেশ্যাল গানের জন্য অপেক্ষা করে থাকেন সঙ্গীতপ্রেমীরা। তেমনি শিল্পীরাও নতুন গান নিয়ে আসেন অনুরাগী, শ্রোতাদের জন্য। আর সেই সব গানের সঙ্গে নেচে ভিডিও বানিয়ে ভাইরাল হন অনেকেই।

সম্প্রতি এমনি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেট পাড়ায়। সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় থাকেন তারা জানেন, মাঝে মধ্যেই কোনো না কোনো ট্রেন্ড ওঠে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে। সেই ট্রেন্ড ফলো করে ভিডিও বানান কনটেন্ট ক্রিয়েটররা। এই মুহূর্তে নেট পাড়ায় একটি নতুন ট্রেন্ড শুরু হয়েছে। আসলে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পুজোর গান ‘আইলো উমা বাড়িতে’। গানটি গেয়েছেন অন্তরা নন্দী এবং মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী মনামী ঘোষকে।

মিউজিক ভিডিওটিতে নাচের কিছু হুক স্টেপ নকল করে রিল ভিডিও বানানোর ট্রেন্ড চলছে এখন। ইতিমধ্যেই অনেক তারকা, কনটেন্ট ক্রিয়েটর এবং আমজনতাও যোগ দিয়েছেন এই ট্রেন্ডে। সেই ভিডিওগুলিতে মনামীকে ট্যাগ করা হচ্ছে। সম্প্রতি পুজোর এই ট্রেন্ডিং গানে নাচতে দেখা গেল জনপ্রিয় নেপালি কনটেন্ট ক্রিয়েকর আয়েশা তামাংকে। লাল শাড়ি ব্লাউজ পরে, ব্যাকগ্রাউন্ডে পাহাড় এবং কাশফুল রেখে নাচতে দেখা গিয়েছে তাঁকে। মনামীর হুক স্টেপ গুলি মিলিয়েই নেচেছেন তিনি।

মাত্র এক দিনেই ৮৬ হাজার এরও বেশি বার দেখা হয়ে গিয়েছে ভিডিওটি। লাইকের সংখ্যা ছুঁতে চলেছে ১২ হাজার। মনামী নিজেও ভালোবাসা পাঠিয়েছেন কমেন্ট বক্সে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আয়েশা তামাংকে। অন্যদিকে ‘আইলো উমা বাড়িতে’ গানটিও ভাইরাল তকমা পেয়ে গিয়েছে। প্রায় সবার মুখে মুখে ঘুরছে গানটি। নাচের স্টেপ গুলিও বেশ পছন্দ করেছেন নেট নাগরিকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই