Hoop VideoHoop Viral

VIRAL: সকলের সামনে বৌদির সঙ্গে এই কাজটি করে ফেললেন দেওর, ভাইরাল দেওর-বৌদির কীর্তি

বর্তমানে মানব জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট শিশুর কিউটনেস দেখিয়ে আজকাল অনেকেই ভাইরাল হন সামাজিক মাধ্যমে। কয়েক সেকেন্ডের মুগ্ধতায় ভরে উঠতে বেশ ভালোবাসেন নেটপাড়ার বাসিন্দারা। তাই আজকাল নিত্যদিন কিছু না কিছু কন্টেন্ট ভাইরাল হয়েই থাকে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

আজকাল নিজেদের স্মরণীয় মুহূর্তকে আরো বেশি স্মরণীয় করে রাখতে ভালোবাসেন মানুষজন। সেটা বিয়েবাড়ি হোক কিংবা জন্মদিনের কোনো অনুষ্ঠান। আর সেই বিশেষ মুহূর্ত যদি ভাইরাল হয়ে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায়, তারাও যদি তাদের এই বিশেষ মুহূর্তটি উপভোগ করেন, তাতে ক্ষতি কি! বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যুগে তাই ভাইরাল হওয়ার মনোভাব কমবেশি সকলেরই রয়েছে। তাই প্রায়ই বিয়েবাড়িতে বর-কনের নাচ হোক কিংবা সিঁদুর পরাতে গিয়ে বরের করা সামান্য কিছু ভুল হোক- সবই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আর এই বিয়ের মরশুমে এখন ট্রেন্ডিং রয়েছেন একজন দেওর এবং এক বৌদি। দেওর বৌদির কেমেস্ট্রি এমনিতেই রসালো একটি বিষয়। আর এবার বৌদির সঙ্গে নাচ করে ভাইরাল হলেন এক দেওর। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউব শর্টস-এ। এই ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ শাড়ি এবং লাল ব্লাউজ পরে খোলা চুলে এক মহিলা দাঁড়িয়ে আছেন অনুষ্ঠানের ফ্লোরে। তার সামনেই ম্যাচিং রংয়ের কুর্তা এবং সাদা পায়জামা পরে হাঁটু গেড়ে বসে আছেন তার দেওর। আর এভাবেই ‘সওদা খারা খারা’ গানে বৌদির সঙ্গে নাচ করছেন ওই যুবক। বৌদিও দেওরের তালে তালে মিলিয়ে কোমর দোলাচ্ছেন রীতিমতো।

‘পূর্তি কি দুনিয়া’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘আমার দ্বিতীয় বিবাহবার্ষিকী অনুষ্ঠানে দেওরের সঙ্গে নাচ’। আর দেওর-বৌদির এই রসায়ন বেশ মজা দিয়েছে নেটিজেনদের। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে রসালো সব কমেন্টে। সেই কারণেই বর্তমানে ট্রেন্ডিং হয়ে উঠেছে দেওর-বৌদির খোলামেলা এই রোমান্স।

Related Articles