Hoop Life

Lifestyle: কেটে যাবে দুঃখ দুর্দশা, দশমীতে করুন এই পাঁচটি টোটকা

পুজো আসছে এমনটাই ভালো, চলে এলে কোথা দিয়ে যে দিনগুলো কেটে যায়, তা আমরা জানতেও পারি না বুঝতেও পারি না তবে এবারে মানুষের পুজো দেখার ঢল কিন্তু শুরুই হয়ে গেছে, মহালয়ার পর থেকে বেশ অনেকটা সময় যেন মানুষ মুক্তির আনন্দে ভেসে ছিল, তবে বিজয় দশমী এলে চোখটা কিন্তু সত্যিই জলে ভরে যায়। এই দশমীর দিন আপনি যদি ছোট উপায় করতে পারেন তাহলে দেখবেন আপনার জীবন একেবারে পাল্টে গেছে। দেখে নিন কোন পাঁচটা উপায় করলে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

১) দশমীর দিন একটা সাদা কড়ি যদি মায়ের চরণে স্পর্শ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনটা একেবারে পাল্টে গেছে অনেক সময় আমাদের অর্থনৈতিক অনেক অভাব দেখা দেয়, কি কারণে হাত থেকে জলের মতন টাকা খরচা হয়ে যাচ্ছে আমরা বুঝতেও পারি না, সেক্ষেত্রে এটি করলে কিন্তু অনেক বেশি উপকার মিলবে।

২) ভাগ্যকে যদি অনেক সুন্দর করতে চান, তাহলে রামের একটি মন্দিরে ঘিয়ের প্রদীপ জ্বালুন, আজকের দিনে। দেখবেন আপনার জীবন অনেকটা পাল্টে গেছে।

৩) অশুভ শক্তিকে যদি আজকের দিনে দূর করতে চান বা সারা জীবন আপনার জীবন আর আপনার গৃহ থেকে অশুভ শক্তিকে দূর করতে একটি বেসনের লাড্ডু খাওয়ান একটি কালো কুকুরকে।

৪) দশমী হয়ে যাওয়ার পরে একটি পদ্মকে হলুদ কাপড়ের মুড়ে নিয়ে মা দুর্গার পায়ের কাছে রাখুন। জীবনের সমস্ত সমস্যার সমাধান হবে নিমেষের মধ্যে।

৫) বিজয় দশমীর দিন একটি ছোট মা দুর্গার মূর্তি কিনে আপনি যদি বাড়ির পূর্ব দিকে প্রতিষ্ঠা করতে পারেন, তাহলে দেখবেন সারা জীবন আপনার ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles