Bengali SerialHoop Plus

Shruti Das: কি কারণে পুজোয় কেঁদেছিলেন শ্রুতি দাস!

চলতি বছরের পুজো শ্রুতি দাস (Shruti Das)-এর কাছে যথেষ্ট স্পেশ্যাল। এই পুজোয় তিনি বিবাহিত। নামের সাথে জুড়েছে ‘সমাদ্দার’ পদবী। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-কে বিয়ে করেছেন শ্রুতি। সাদা রঙের জামদানি ও রূপোর গয়নায় নতুন ট্রেন্ড সেট করেছেন তিনি। ‘ত্রিনয়নী’-র সেট থেকে শুরু হওয়া প্রেম পরিণতি পেয়েছে ‘রাঙা বউ’-এর শুটিং চলাকালীন। বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’-এ অভিনয় করলেও শ্রুতির হাতে একসময় প্রায় এক বছর কাজ ছিল না। স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ অফ এয়ার হওয়ার পর একাধিক ধারাবাহিকে অডিশন দিলেও তাঁর গায়ের রঙের অজুহাত দেখিয়ে শ্রুতিকে রিজেক্ট করা হয়েছিল।

সেই সময়ের স্মৃতি উস্কে দিয়েছে চলতি বছরের মহাপঞ্চমী। এদিন রাস্তায় বেরিয়েছিলেন শ্রুতি। তবে তিনি জনবহুল রাস্তায় যাননি। কিন্তু একটি রাস্তায় তাঁর ধারাবাহিক ‘রাঙা বউ’-এর পোস্টার দেখে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পোস্টারের ছবি তুলেছেন শ্রুতি। কখনও ছবিতে পোস্টারের সাথে ধরা পড়েছে শ্রুতির ঝলক। ‘রাঙা বউ’ ধারাবাহিকটি পরিচালনা করছেন স্বর্ণেন্দু। ছবিগুলি শেয়ার করে শ্রুতি স্মৃতিচারণ করেছেন 2022 সালের। তিনি লিখেছেন, গত এক বছর তাঁর হাতে কাজ ছিল না।

মা দুর্গার কাছে কেঁদেছিলেন শ্রুতি। তিলোত্তমা কলকাতার বুকে নিজের কাজের হোর্ডিং দেখতে পাননি শ্রুতি। ফলে যথেষ্ট মন খারাপ হয়েছিল তাঁর। ওই বছর ফ্লোরে জন্মদিন পালন করেননি শ্রুতি। খুব খারাপ কেটেছিল 2022। কিন্তু 2023 সালে শ্রুতি আবারও সব কিছুই ফিরে পেয়েছেন। শ্রুতির অনুরাগীদের একাংশ তাঁকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, তিনি মন থেকে চেয়েছিলেন বলেই আবারও সব কিছু ফেরত পেয়েছেন।

তবে কঠিন সময়েও স্বর্ণেন্দু ছিলেন শ্রুতির পাশে। বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’ -এর টিআরপি যথেষ্ট ভালো।

Related Articles