Hoop VideoHoop Viral

VIDEO: লোকগানে অপুর্ব সুন্দর কায়দায় নাচ করে দর্শকদের মুগ্ধ করলেন যুবতী, না দেখলেই মিস

সোশ্যাল মিডিয়ার (Social Media) সঙ্গে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একটা ওতপ্রোত সম্পর্ক গড়ে উঠছে। ইউটিউবে সর্বক্ষণই কোনো না কোনো ভোজপুরি ভিডিও নিয়ে আলোচনা হচ্ছে। এই ইন্ডাস্ট্রির কনটেন্ট এখন নেটিজেনদের প্রিয় হয়ে উঠছে ক্রমশ। নেট পাড়ায় একটা বড় অংশের দর্শক রয়েছে ভোজপুরি কনটেন্টের। দিনে দিনে দর্শক আরো বাড়ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির। মানুষ ক্রমে মজে যাচ্ছেন এই ধরণের কনটেন্টে।

ভোজপুরি গানের জনপ্রিয়তা আগে থেকেই ছিল বেশ বড় মাত্রায়। বিভিন্ন পুজো অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেকেরই চোখে পড়েছে বহুবার। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় বাংলা গানে ভিডিও বানানোর ধুম উঠল। জনপ্রিয় বাংলা গান, লোকগান বা বাউল গানে নাচের ভিডিও বানিয়ে ভাইরাল হচ্ছেন যুবতীরা। সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়া এখন জল ভাত হয়ে গিয়েছে। দ্রুত পরিচিতি, জনপ্রিয়তা পেতে বেশিরভাগ মানুষের ভরসা এখন সোশ্যাল মিডিয়া। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। তবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য।

সম্প্রতি একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘বসন্ত বহিলো সখি’ গানে দুর্দান্ত নাচ করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন এক সুন্দরী যুবতী। হলুদের উপরে গোলাপি নীল শাড়ি পরে, চুলে ফুল গুঁজে নাচতে দেখা গিয়েছে তাকে। যেমন সুন্দর গান, তেমন সুন্দর নাচ। ভিডিও ভাইরাল হওয়া যে শুধুই সময়ের অপেক্ষা তা আর বলতে লাগে না। যুবতীর অপূর্ব নাচে বিভোর হয়ে রয়েছেন নেটিজেনরা। এক লক্ষ পেরিয়ে গিয়েছে ভিডিওটির ভিউ।

Related Articles