Hoop VideoHoop Viral

পরপুরুষদের সঙ্গে ঘনিষ্ঠতার পরেই টুইস্ট, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’, ‘চরমসুখ’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। তবে এই তালিকায় সংযোজিত হয়েছে ‘টি-সিরিজ’-এর নামও। মূলত গান ও ছবির প্রোডাকশনের কাজ করে এই প্ল্যাটফর্ম। তবে কয়েকবছর আগে তাদের প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘ড্যামেজড’ সিরিজটি। আর এই সিরিজ গোপনে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে দিনে দিনে।

‘ড্যামেজড’ সিরিজের গল্প শুরু হয় একজন বিখ্যাত চিত্রশিল্পীর অন্তর্ধান দিয়ে। শীঘ্রই পুলিশরা বুঝতে পারে যে তার মামলাটি শুধুমাত্র একটি শুরুর কথা। কারণ এর আগে আরও অসংখ্য যুবক রয়েছে যারা নিখোঁজ হয়েছে এবং তারা কখনও ফিরে আসেনি। তদন্ত শুরু হয় এবং একজন সন্দেহভাজন আবির্ভূত হয় – লোভিনা। লোভিনা, একজন প্রলোভনসঙ্কুল সিরিয়াল কিলার, পুরুষদের ঘুঁটি হিসাবে ব্যবহার করে এবং কিছুক্ষণ ডেটিং করার পরে তাদের হত্যা করে। শেষমেষ এটি লোভিনা এবং পুলিশের মধ্যে একটি কৌতুকপূর্ণ বিড়াল এবং ইঁদুর খেলায় পরিণত হয়। তারপরের গল্প জানতে হলে অবশ্যই দেখতে হবে এই সিরিজ। বর্তমানে ‘হাঙ্গামা’ এপ্লিকেশনে উপলব্ধ রয়েছে এই সিরিজ।

এই সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী অম্রুতা খানকরে। ঘনিষ্ঠ দৃশ্য ছাড়াও সাসপেন্স সিনেও তার অভিনয় নজরকাড়া। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন অভিনেতা অমিত শীল, সুয়শ জোশি, শ্রেয়স অনিল ললেনকর সহ অনেকেই।

Related Articles