whatsapp channel

প্রতি মিনিটে ভরপুর উত্তেজনা, শীতের রাতে জমিয়ে দেখুন সাহসী এই ওয়েব সিরিজ

সিনেপ্রাইম অ্যাপের মূল হাতিয়ার হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে এই অ্যাপ। একঘেয়ে কন্টেন্টের কারণে ক্রমশ অ্যাপের ইউটিউব চ্যানেলের ভিউ কমছে। কিন্তু কন্টেন্ট…

Avatar

Nilanjana Pande

সিনেপ্রাইম অ্যাপের মূল হাতিয়ার হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে এই অ্যাপ। একঘেয়ে কন্টেন্টের কারণে ক্রমশ অ্যাপের ইউটিউব চ্যানেলের ভিউ কমছে। কিন্তু কন্টেন্ট পরিবর্তনের লক্ষণ দেখা যাচ্ছে না সিনেপ্রাইমের ক্ষেত্রে। ইতিমধ্যেই 2 রা নভেম্বর সিনেপ্রাইমে স্ট্রিম হয়েছে নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘3 সাম’। পয়লা নভেম্বর সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র পাঁচশোর কিছু বেশি। লাইকের সংখ্যাও যথেষ্ট কম।

‘3 সাম’-এর প্রেক্ষাপট হল 2020 সালে করোনা অতিমারীর সময় প্রথম লকডাউন। পাঁচ জন বন্ধু মিলে শহরের বাইরে বেড়াতে আসে। এদের মধ্যে দুই জন মেয়ে ও তিন জন ছেলে। এই বন্ধুদের মধ্যে রয়েছে প্রেমিক-প্রেমিকা যুগল। বাইরে বেড়াতে এসেও এক বন্ধু লাগাতার মোবাইলে খবর শুনতে থাকে। এই সময় সে জানতে পারে রাত বারোটা থেকে লকডাউন ঘোষণা হয়েছে দেশ জুড়ে। সকলে বুঝতে পারে, আপাতত কিছুদিন তাদের ওই বাড়িতেই থাকতে হবে। এই ঘটনায় অত্যন্ত খুশি হয় প্রেমিক-প্রেমিকা যুগল। তারা একে অপরের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু বাকি তিন বন্ধু নিজেদের মতো করে সময় কাটাতে থাকে। এর মধ্যেই দুই বন্ধু বন্ধ দরজার বাইরে ওই যুগলের শীৎকার শুনে মজা পায়। তারা আফশোস করে। কারণ বান্ধবী না থাকার জন্য তাদের হস্তমৈথুন করতে হচ্ছে।

তৃতীয় বন্ধুটি মেয়ে। সে বলে, তারা তিন জন কেন পিছিয়ে থাকবে! মেয়েটি থ্রিসামের প্রস্তাব দেয়। তার এই অভিজ্ঞতা রয়েছে। তিনজনে মিলে যৌন সম্পর্ক তৈরি তার বিশেষ পছন্দের। কিন্তু এর মধ্যেই লকডাউনের কারণে তাদের খাবার ও পানীয় ফুরিয়ে আসে।

পাঁচ বন্ধু নিজেদের মধ্যে ঝগড়া করতে হবে। কিন্তু এদের মধ্যেই আকাশ নামে একটি বন্ধুর সাথে ঘটে যায় দূর্ঘটনা। কি ঘটেছে আকাশের সাথে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।

whatsapp logo