whatsapp channel

Srabanti Chatterjee: শ্রাবন্তীর প্রেমে পাগল হাঁটুর বয়সী ছাত্র, সাহসী ভিডিও দরজা বন্ধ করে দেখুন

শ্রাবন্তীর যেন যত বয়স হচ্ছে ততই তিনি আরো সুন্দরী হয়ে উঠছেন। তার প্রেমে পাগল হচ্ছেন, আট থেকে আশি সকলে। তবে এবার আর তার পুরুষ ফ্যানেদের সংখ্যা ভারতবর্ষের মধ্যে আবদ্ধ রইলো…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

শ্রাবন্তীর যেন যত বয়স হচ্ছে ততই তিনি আরো সুন্দরী হয়ে উঠছেন। তার প্রেমে পাগল হচ্ছেন, আট থেকে আশি সকলে। তবে এবার আর তার পুরুষ ফ্যানেদের সংখ্যা ভারতবর্ষের মধ্যে আবদ্ধ রইলো না। দেশ, কাল, সীমানার বেড়াজাল ভেঙে পৌছে গেল বাংলাদেশে। বাংলাদেশের এক অভিনেতা তাকে একেবারে মনে প্রাণে পেতে চান। তবে কি শ্রাবন্তীর নতুন প্রেম কাহিনী? কিন্তু একেবারেই ভুল নয়, কারণ আবারো একটি রোমান্টিক সিনেমায় দেখা যাবে শ্রাবন্তীকে। এখানে বাংলাদেশের অভিনেতা শান্ত খানের সঙ্গে তাকে জুটি বাঁধতে দেখা গেছে। মুভির নাম বিক্ষোভ।

Advertisements

ছবি আসার আগে ছবির ট্রেলার দেখেই প্রত্যেকে কিন্তু যাকে বলে একেবারে কুপোকাত হয়ে গেছে, কারণ শ্রাবন্তী আর শান্ত খানের কেমিস্ট্রি কিন্তু মানুষের মনকে একেবারে শান্ত রাখতে পারেনি। সকলে উত্তেজিত হয়ে পড়েছেন। এখানে শান্ত খান একজন শিক্ষার্থীর ভূমিকায় অভিনয় করবেন। আর শ্রাবন্তী সেই শিক্ষার্থী যে স্কুলে পড়াশোনা করেন সেখানকার কেমিস্ট্রি টিচার। বাংলাদেশে বেশ কিছুদিন আগে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের ছোট ছোট ছাত্রদের আন্দোলন সমাজকে অশান্ত করে তুলেছিল। এই সমস্ত ঘটনাকে কেন্দ্র করে দেশ-বিরোধী চক্রান্ত কিছু কম হয়নি। এই গল্পকে ঘিরেই তৈরি হয়েছে অসাধারণ এই সিনেমাটি।

Advertisements

ভিডিও শুনতে দেখা যাচ্ছে, শান্ত খান অর্থাৎ সেই বিদ্যালয়ের ছাত্র শিক্ষিকাকে দেখে প্রথম দেখাতে প্রেমে পড়েছেন। ঠিকই তো, যেখানে শ্রাবন্তী সেখানে ছাত্র তার প্রেমে পড়বেন না এমন হতেই পারেন না। শিক্ষিকা ও ছাত্রের মধ্যে  প্রেম-রসায়নও দেখা যাবে। সিনেমায় শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, শিবা শানু, রাহুল দেব আরো একাধিক জনপ্রিয় শিল্পী।

Advertisements

‛বিক্ষোভ’সিনেমার শ্যুটিং শুরু হয় ২০১৯ সালে। এরপর করোনার কারণে বন্ধ হয়ে যায় সব কিছু। পরে আবার ২০২১ সালে এই সিনেমার গান ও টিজার মুক্তি পায়। এই ছবির পরিচালক হলেন শামীম আহমেদ রনি। এছাড়া এই ছবির প্রযোজনায় রয়েছেন শান্ত খানের বাবা সেলিম খান। তবে এত কিছু শোনার পরে জানার পরে যদি মনে হয়, এই ভিডিওটি একবার দেখবেন তো দেখে ফেলুন আমাদের Hoophaap এর পাতায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক