Hoop VideoHoop Viral

VIRAL: বিছানায় আম্রপালিকে জড়িয়ে চুমুর ঝড় তুললেন নিরাহুয়া, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘ছুয়ে লা তা ছুয়াতে ধড়ক’ গানের ভিডিওতে আম্রপালির সঙ্গে উষ্ণ রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে নিরাহুয়াকে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একটি বদ্ধ বেডরুমে রাতের অন্ধকারে মাখোমাখো প্রেমে মগ্ন নায়ক ও নায়িকা। গোলাপি রংয়ের শাড়িতে শরীরের গোপন কিছু ভাঁজ দেখিয়ে ভক্তদের শরীর ভিজিয়ে দিয়েছেন নায়িকা। এর মাঝেই ভিডিওর পরতে পরতে তাই নায়কের আদর ও চুম্বনে লজ্জায় লাল হতে দেখা গেছে দুজনকে। ভিডিওর শেষে আবার বিছানার উপর জড়াজড়ি করে একে অপরকে আদর করতেও দেখা গেছে তাদের। ঠিক যেন নায়িকার শরীরে যৌবনের জোয়ার এনে দিচ্ছে নায়কের এই আদর।

ইউটিউবে ‘ভোজপুরীয়া ভাইয়া’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘রাম লক্ষ্মণ’ ছবির এই গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। লাইক ও কমেন্টের বহর ডেলেই বোঝা যাচ্ছে ভিডিওর জনপ্রিয়তা। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গান।

Related Articles