Hoop VideoHoop Viral

VIDEO: পাহাড়ি গানের সুরে চা বাগানের মাঝে সুন্দর নাচ দুই তরুণীর, ভাইরাল মন ভালো করা ভিডিও

খ্যাতি পেতে কে না চায়? নিজের প্রতিভা দশজনকে দেখিয়ে প্রশংসা পাওয়ার ইচ্ছাও সকলেরই মনে সুপ্ত হয়ে থাকে। সোশ্যাল মিডিয়া (Social Media) মানুষের মনের এই বাসনাকে চরিতার্থ করেছে। এখন খ্যাতি পাওয়া মাত্র এক দিনের ব্যাপার। একটি মাত্র ভিডিওই এমন জাদু করতে পারে যে অখ্যাত এক গ্রামের ব্যক্তির নামও ছড়িয়ে পড়তে পারে গোটা বিশ্বে। এমন উদাহরণ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে এই জনপ্রিয়তাকে সঠিক কাজে লাগিয়ে রীতিমতো তারকা সুলভ জীবনযাপন করছে। বর্তমান সময়ের বহু আধুনিক জিনিসপত্রের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমের ধারণা অবশ্য নব্বইয়ের দশকের একটু পরের দিকেই হয়েছিল। ধীরে ধীরে উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। আর সবথেকে বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবটাই আমজনতার কথা মাথায় রেখেই। নিজের মনের কথা, সংস্কৃতি, প্রতিভা আদান প্রদানের মাধ্যমে পাঁচজনের সঙ্গে চেনা পরিচয়ের জন্যই সোশ্যাল মিডিয়ার আমদানি।

এখন বিনোদন মাধ্যমের পাশাপাশি রোজগারের মাধ্যমও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা এক একটি ভিডিও বানিয়ে লক্ষ থেকে কোটি টাকা পর্যন্ত রোজগার করছেন। খ্যাতির পাশাপাশি অর্থ প্রাচুর্যও, স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বিভিন্ন বয়সের, বিভিন্ন ধরণের মানুষ ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ভিডিও নতুন করে মন জয় করতে শুরু করেছে নেটিজেনদের। ‘ও পাহাড়িয়া মন’ গানের সঙ্গে সবুজ চা বাগানের মাঝে দুই তরুণীর নাচ মুগ্ধ করছে নেট নাগরিকদের। তারা স্থানীয় ভাবেই শাড়ি পরে সেজেছেন। গানের সুর, পাহাড়ি পরিবেশ আর সুন্দর নাচ মন শান্ত করে দেবে এক নিমেষে। ভিডিওটি অবশ্য দু বছর পুরনো। কিন্তু নাচ এবং গানের গুণে তা আবারো চর্চায় উঠে এসেছে। ৩৩ লক্ষ মানুষ এখনো পর্যন্ত দেখেছেন এই ভিডিওটি।

Related Articles