Hoop VideoHoop Viral

কাজের নামে বাইরে গিয়ে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন বিবাহিত পুরুষ, সাহসী দৃশ্যের এই শর্টফিল্ম একা দেখুন

চলতি বছরের 19 শে মার্চ ‘স্ন্যাপ এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ‘লজ্জা’ নামে একটি বাংলা শর্ট ফিল্ম। বিমল দাস (Bimal Das) পরিচালিত বাংলা শর্ট ফিল্ম ‘লজ্জা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবর্ষি রায় কারফর্মা (Deborshi Roy Karforma), কলি ঘোষ (Koli Ghosh), পুনম (Punam)। এখনও অবধি ‘লজ্জা’-র ভিউ অতিক্রম করেছে তের হাজারের কিছু বেশি।

শর্ট ফিল্মের শুরুতেই দেখা যায়, ইন্দ্রাণী ব্যস্ত আয়নার সামনে বসে সাজগোজ করতে। তার স্বামী তাকে বলে, পরের দিন সকালেই অফিসের কাজে ইন্দ্রাণীর স্বামীকে দুই দিনের জন্য বাইরে যেতে হবে। ইন্দ্রাণী বলে, সে তার স্বামীর জামাকাপড় গুছিয়ে রাখবে। সে তার স্বামীকে ঠিকঠাক কাজ শেষ করে বাড়ি ফিরতে বলে। তার স্বামী তাকে বেশি ফোন করতে বারণ করে। কারণ সে অফিসের কাজে ব্যস্ত থাকবে। অফিসের কাজের নাম করে তার প্রেমিকা দীপার সাথে ইন্দ্রাণীর স্বামী টাকিতে বেড়াতে যায়। সে তার ছয় মাসের বিবাহিতা বৌয়ের কথা আলোচনা করতে চায় না দীপার সাথে। জানা যায়, দীপাও তার স্বামীকে বলেছে, সে বাপের বাড়ি যাচ্ছে। টাকির হোটেলের রুমে চলতে থাকে মদের ফোয়ারা। দীপার সাথে ইন্দ্রাণীর স্বামী মেতে ওঠে শারীরিক সম্পর্কে।

দুই দিন টাকিতে কাটিয়ে বাড়ি ফেরে ইন্দ্রাণীর স্বামী। সেই সময় ইন্দ্রাণী তার এক বন্ধুর সাথে ফোনে কথা বলছিল। তার স্বামী তাকে কটাক্ষ করে বলে, সে বাড়িতে না থাকলে ইন্দ্রাণী যথেষ্ট মজা করে। স্ত্রীর চরিত্রের দিকে আঙুল তোলে তার স্বামী। এমনকি তাকে চড় মারে।

ইন্দ্রাণী বলে, সে জানে তার স্বামী কাজের নামে বাইরে গিয়ে পরকীয়ায় লিপ্ত হয়। ইন্দ্রাণীর স্বামী স্ত্রীর তিরস্কার শুনে নিজের ভুল বুঝতে পারে। সে স্ত্রীর কাছে ক্ষমা চায়।

Related Articles