Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: রানুদির ভোলবদল, জিন্স প্যান্টে মর্ডান লুকে সকলকে চমকে দিলেন ‘তেরি মেরি’ গায়িকা

রানাঘাটের রানু মন্ডলকে আমরা সাধারণত নাইটি পরেই দেখি, কয়েকটা ভিডিওতে শাড়ি পড়ে দেখেছি। কিন্তু সম্প্রতি ইউটিউব এর একটি চ্যানেলের মাধ্যমে রানুদির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রানুদির জিন্সের প্যান্ট আর নীল রঙের ড্রেস পরে একেবারে সুন্দরী একটা ছোট্ট মেয়ে লাগছেন। Debasree artistic চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। ৩ দিন আগে ভিডিওটি সবার কাছে চলে গেছে। ছ হাজার মানুষ ইতিমধ্যে লাইক করে ফেলেছেন।

শুধু তাই নয়, জিন্সের প্যান্ট আর নীল গেঞ্জি পরে রানুদি খুব খুশি খুশি হয়ে নেচেছেন তার বাড়ির সামনের জমিতে। আর সাথে সাথে গাইলেন ‘তুমসে মিলনে কো দিল কারতাহে’। এই ভাবেই রানু মন্ডল সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন রানু মন্ডল রানাঘাট এর রেলস্টেশনে একসময় ভিক্ষা করতেন ভিক্ষাবৃত্তি করেই তিনি তার জীবন যাপন করতেন। কিন্তু তার অসাধারণ একটি গান তাকে পৌঁছে দিয়েছিল মুম্বাইয়ের দরজায়। কিন্তু তারপরে তিনি তার অহংকারের জন্যই কিংবা তার যোগ্যতা হয়ত মুম্বাইতে সেইভাবে তিনি প্রতিষ্ঠা করতে পারেননি, তাই অবশেষে তাকে ফিরে আসতে হয় রানাঘাটে।

এইভাবেই ইউ টিউবাররা রানাঘাটের রানুদির বাড়িতে গিয়ে একেকটি ভিডিও করেন এবং সে ভিডিও গুলো এখনো মানুষের কাছে পৌঁছে যায়, সেই পৌঁছে যাওয়া ভিডিওগুলোকে নিয়ে তবে একেক জন একেক রকম মন্তব্য করেন। রানুদিও মাঝে মধ্যে এমন এমন কথা বলেন যে কথাগুলো হয়তো বলা উচিত নয়। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলেই হয়তো এ কথাগুলো এভাবে বলতে পারেন।

Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo