BollywoodHoop Plus

টিউব টপে স্পষ্ট উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, মারকাটারি ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন পুজা

পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee), মৌনি রায় (Mouni Roy)-এর অবর্তমানে সামলেছেন জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তবে পরবর্তীকালে মৌনি ফিরে এলেও পুজাকে শেষ অবধি বিচারকের আসনের দায়িত্ব দিয়েছিলেন নির্মাতারা। সম্প্রতি শেষ হয়ে গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। পুজাও বর্তমানে পেয়ে গিয়েছেন বেশ কিছুটা সময়। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট আঘাত অ্যাকটিভ। তবে অন্যান্য সেলিব্রিটিদের মতো পুজার সাথেও টাই আপ রয়েছে কয়েকটি অনলাইন পোর্টালের যাদের মাধ্যমে তিনি ছবি শেয়ার করেন নেটদুনিয়ায়। এই ধরনের একটি অনলাইন পোর্টালের মাধ্যমে সপ্তাহান্তে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করলেন পুজা।

পুজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের টিউব টপ ও ট্রাউজার। টিউব টপের মাধ্যমে দৃশ্যমান হয়েছে পুজার পরনের পার্পল রঙের অন্তর্বাস। টিউব টপের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ। সাদা রঙের টপ ও ট্রাউজারের সাথে পুজা টিম আপ করেছেন ফ্লোরাল প্রিন্টেড জ্যাকেট। গ্রে রঙের জ্যাকেট জুড়ে রয়েছে গোলাপি, সবুজ, পিচ রঙের ফ্লোরাল প্রিন্ট। ফুলস্লিভ জ্যাকেটটি ফ্রন্ট ওপেন। এই পোশাকের সাথে পুজার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। সিল্কি চুল খোলা রয়েছে।

বঙ্গতনয়া হলেও পুজার কেরিয়ারের শুরু মুম্বইয়ে। একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘দেবোঁ কা দেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে নজর কেড়েছিলেন পুজা। তবে পাশাপাশি বাংলাতেও একাধিক কাজ করেছেন পুজা।

আগামী দিনে পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত একটি ফিল্মে। কমেডি ঘরানার এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Related Articles