Hoop PlusTollywood

অবশেষে নিজের গোপন প্রেমিককে প্রকাশ্যে আনলেন ‘ত্রিনয়নী’-এর নয়ন, দেখুন ভিডিও

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন চরিত্র দিয়ে শ্রুতি দাশের যাত্রা শুরু টেলিইন্ড্রাস্টিতে। ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও এখনো বাঙালী দর্শকের মনের মধ্যে গেঁথে আছেন নায়িকা।

নয়ন নাকি প্রেম করছেন। শ্রুতি দাস বাস্তব জীবনেই প্রেমে পড়েছেন। তিনি আর কেউ নন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিক শেষে শ্রুতির ফেসবুক পেজে রিলেশনশিপ স্ট্যাটাসে জ্বলজ্বল করছে ‘ইন আ রিলেশনশিপ’। অন্যদিকে স্বর্ণেন্দু আবার শ্রুতির ভালোবাসায় লিখে রেখেছেন ‘এনগেজড’।

এবছর পুজোর সময় এদের প্রেমের একবছর পুর্তি। প্রেম করার আগে থেকে একসাথে কাজ করতেন তাই এক সঙ্গে পুজো কাটানো দু’বছরও পূর্ণ হল। কিন্তু এদের প্রেম নিয়ে নেটিজেনদের কটুক্তির মুখে পড়তে হয় এই যুগলকে। আসল কারণ বয়স। ১৪ বছরের বড় স্বর্ণেন্দু তাই এদের নানান কথায় পড়তে হয়। কিন্তু শ্রুতি ছেড়ে দেওয়ার পাত্রী নন তাই শত্রুদের মুখে জবাব দিয়ে তিনি বলেন একটি সংবাদমাধ্যমে,”২৭ বছরের ছেলের সঙ্গে প্রেম আমার হবে না। ১৪ বছরের বড় স্বর্ণেন্দুই আমার বর!”

পুজোর শুরুতে প্রথমে একান্তেই সময় কাটিয়েছেন এই লাভ বার্ডস। সোশ্যাল মিডিয়ায় মিলেছে তার প্রমাণ। নিজেরাই নিজেদের নানা ছবি, ভিডিয়ো পোস্ট করেছেন। কিন্তু নিজের ভালোবাসাকে একলা রেখে কাটোয়ার পথে অগ্রসর হতে হয় অষ্টমীর দিন।

দূরে থাকলেও প্রেম কমেনি দুজনের। ভার্চুয়ালি পর্বে সাড়লেন প্রেম পর্ব। ভিডিয়ো কল করেছিলেন স্বর্ণেন্দু নিজের প্রিয়তমাকে একঝলক দেখার জন্য। কিন্তু নিজের শ্যালিকাদের দুষ্টুমির চোটে সব নষ্ট হয়ে যায়। শ্রুতির মুখ ভর্তি আইসক্রিম যে! এবার কথা বলবেন কী করে প্রিয়তমা। দিদির নাজেহাল দশা দেখে হাসি থামেনা বোনেদের মুখে। আর সেই ভিডিয়ো নিজেই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। সাথে লেখা, ‘মুখের ভেতর ঠাণ্ডা আইসক্রিম ঠুসিয়ে দিয়ে ইচ্ছাকৃত এ রকম ব্ল্যাকমেল জামাইবাবুর শালিরা ছাড়া জাস্ট কেউ করতে পারে না’। অবশ্য স্বর্ণেন্দু পুরোটাই মজা হিসেবে নিয়েছেন।

স্বর্ণেন্দুর সাথে শ্রুতির প্রেমের কথা জানাজানি হতেই তা নিয়ে এখনও ট্রোলিং হতে হয় বারবার। ‘বাবার বয়সী একটা লোকের সঙ্গে প্রেম করছে’ এবার তাই সমালোচকদের মুখে বিজয়া দশমীতে উত্তর দিলেন স্বর্ণেন্দু। দুজনের ছবি দিয়ে লিখলেন,”হেটার্সদের মুখে ঝামার বদলে বিজয়ার মিষ্টির রস ঘষব তো ভি আচ্ছা। তোকে নিয়ে আমার আদিখ্যেতা ছিল, আছে, থাকবে… সমাদ্দারবাবু।’’ সোশ্যাল পেজে বিজয়ার বিষাদ মুছে ভালবাসার ফুল ফোটালেন নয়নের আদরের বাবি।

Related Articles