Bengali SerialHoop PlusReality show

Rachana Banerjee: ল্যাটা মাছ নিয়ে জুন আন্টির পিছনে ধাওয়া করলেন রচনা ব্যানার্জী!

বাংলা টেলি জগতের দাপুটে ভিলেন জুন আন্টির নাম শোনেননি এরকম বাঙালি খুব কমই আছেন। টেলিভিশনের জনপ্রিয় ভিলেনদের মধ্যে বর্তমানে প্রথম সারিতেই আসে তাঁর নাম। তবে নেতিবাচক চরিত্রে ‘জুন’ যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। হাসিখুশি প্রাণখোলা এবং শান্তিপ্রিয়। ওয়ার্ক আউট থেকে ঘুরতে যাওয়া, এই সবই রয়েছে অভিনেত্রীর পছন্দের তালিকার একেবারে প্রথম সারিতে।

তবে এবার জুন আন্টির দেখা মিলল ‘দিদি নং-১’-এর মঞ্চে। আর সেখানেই ফ্যাসাদে পড়লেন জনপ্রিয় এই খলনায়িকা। ল্যাটা মাছ ধরতে গিয়ে একি করে বসলেন আন্টি? সম্প্রতি জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর মঞ্চে দেখা যায় জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তীকে। সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী কাঞ্চনা মৈত্রও (Kanchana Maitra)। আর এখানেই ঘটল ঘটনা। শোয়ের নিয়ম অনুযায়ী দুজনকেই ল্যাটা মাছ ধরতে বলা হয়। ভয়ে ভয়ে এগিয়েও যান জুন আন্টি। কিন্তু জলে হাত দিতেই সে এক কান্ড! ভয়ে যেন একপ্রকার লাফিয়ে উঠলেন উষসী দেবী। করলেন চিৎকারও। এর মাছ ধরতে গিয়ে অভিনেত্রীর বেহাল দশা দেখে হেসেই খুন সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। এদিকে এই অবস্থায় ভয়ে অস্থির মঞ্চে উপস্থিত আরেক অভিনেত্রী কাঞ্চনা মৈত্রও।

তবে শেষমেষ সেই ল্যাটা মাছ ধরা হল। কিন্তু ধরলেন কে? জুন আন্টি তো ভয়েই খুন! শেষমেষ ট্যাংক থেকে ল্যাটা মাছটি ধরেই ফেললেন একজন। তিনি আর কেউ নন, শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জী। আর এখানেই শেষ নয় ঘটনার। এরপরই সেই জ্যান্ত মাছ নিয়ে জুন আন্টির পিছনে ধাওয়া করলেন রচনা। এদিকে মাছ ধরতে যেমন ভয়ে কাবু তিনি, জ্যান্ত মাছ দেখতেও সাহসে কুলোয়নি অভিনেত্রীর। রচনা তার দিকে আসতেই ভয়েই দৌড় দিলেন জুন আন্টি। আর এই দৃশ্যের পরেও হাসির রোল উঠল মঞ্চ থেকে।

প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমে চলেছে জুন আন্টির ধারাবাহিক ‘শ্রীময়ী’। বরাবরই বাস্তব জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন উষসী চক্রবর্তী। আর সেই পজিটিভিটির বার্তা অনুগামীদের মধ্যেও ছড়িয়ে দেন। ‘দিদি নং-১’-এর মঞ্চেও নিজের সেই দিকটি তুলে ধরেছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা