Hoop VideoHoop Viral

VIDEO: শাড়ির ফাঁকে উন্মুক্ত পেট দেখিয়ে উদ্দাম নাচ যুবতীর, একা বসে দেখুন এই ভিডিও

বিনোদন যতই ডিজিটাল হয়ে যাক, নতুন নতুন ১৮+ কনটেন্ট প্রাধান্য পেলেও চিরাচরিত নাচ, গানের প্রতি দর্শকদের আগ্রহ অপরিবর্তিত থাকবে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যার মধ্যে বেশিরভাগই ডান্স ভিডিও। এই ভিডিওগুলি নেটিজেনদের মাধ্যমেই ছড়িয়ে পড়ে সমগ্র নেট দুনিয়ায়। তারপর পেয়ে যায় ‘ভাইরাল’ তকমা। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।

ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবের পাশাপাশি আরো একাধিক প্ল্যাটফর্ম রয়েছে সুবিশাল সোশ্যাল মিডিয়ার জগতে। প্রতিটি প্ল্যাটফর্মেই গিজগিজ করছে লক্ষ লক্ষ ভিডিও। নাচ, গানের পাশাপাশি অভিনয়, রান্নাবান্না থেকে শুরু করে পশুপাখির নানান ভিডিও-ও ভাইরাল হয়। উপরন্তু নেট পাড়ায় প্রায় সবসময়ই কোনো না কোনো ট্রেন্ড চলতে থাকে। সেই সব ট্রেন্ডে গা ভাসিয়ে ভিডিও বানিয়ে ভাইরাল হন কনটেন্ট ক্রিয়েটর।

নেট দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে রাতারাতি খ্যাতির চূড়ায় উঠেছেন বা মোটা অঙ্কের টাকা উপার্জন করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এমন অসংখ্য উদাহরণ রয়েছে নেট দুনিয়ার অলিতে গলিতে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন।

সম্প্রতি ইউটিউবে আরো একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। ‘পাগল কইরাছে সুন্দরী’ গানে লাস্যময়ী ভঙ্গিমায় নেচে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন এক সুন্দরী যুবতী। এর আগেও বহু ভিডিওতে দেখা মিলেছে তাঁর। লজ্জা শরম দূরে সরিয়ে রেখে চটুল নাচে দর্শকদের ঘুম কাড়তে রীতিমতো পারদর্শী তিনি। ভাইরাল ভিডিওতে দেখা যায়, পাতলা সবুজ শাড়ি এবং স্লিভলেস গোলাপি ব্লাউজ পরে নাচছেন যুবতী। তাঁর অন্য ভিডিও গুলির মতো এখানেও রাস্তার উপরেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। তিন মাস আগে ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে ২১ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে।

Related Articles