Hoop VideoHoop Viral

VIRAL: স্লিভলেস পোশাকে স্টেজের উপর দুর্দান্ত ঠুমকা সুন্দরী কাজলের, ভিডিও দেখলেই ঘাম ঝরবে

আজকালকার দিনে সব বয়সের মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। বিখ্যাত একটি হিন্দি গানের তালে স্টেজের উপর হাজারো দর্শকদের সামনে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবকিছুকে ছাপিয়ে গেছেন এই চার যুবতী। ভিডিওতে দেখা গেছে, হিন্দি গান ‘সাজন রে সাজন’-র তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে ট্র্যাডিশনাল পোশাক। হলুদ ও কালো রংয়ের স্লিভলেস চোলি পরেছেন তিনি। আর এই পোশাকেই তাকে দেখা গেছে স্টেজের নিয়ন আলোর নিচে সুন্দর কৌশলে নাচ করতে।

ভিডিওটি ‘লাহারিয়া জংশন’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনাদের ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনাদের ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, কাজল নামের একইযুবতী ইউটিউবে বেশ জনপ্রিয়। তিনি মূলত নাচের কোরিওগ্রাফি করেন। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন গানে কভার ড্যান্স করে জনপ্রিয় হন সামাজিক মাধ্যমে। এছাড়াও ককরেন স্টেজ শো। এই ভিডিওতেও তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

Related Articles