Hoop VideoHoop Viral

স্বল্প পোশাকে কোমর দুলিয়ে চটুল অঙ্গভঙ্গি, বাংলার বুকে জনপ্রিয় হচ্ছে ভোজপুরি গানে মাচা ডান্স

সাধারণতঃ ভোজপুরি গানের শ্রোতাদের অধিকাংশ উত্তর ভারতীয়। কারণ ভারতবর্ষের এই বিশেষ ভাষাটি অনেকের কাছেই বেশ খটোমটো। ফলে তারা গানটির অর্থ বুঝতে পারেন না। উত্তর ভারতের বহু মানুষ কলকাতার বুকে কাজ করেন। অনেকে থাকেন শহরতলিতে। ফলে অটো ও টোটোয় ভোজপুরি গান হামেশাই শোনা যায়। কিন্তু এবার বাংলার প্রত্যন্ত গ্রামের মাচা শোয়ে মধ্য রাতে দেখা মিলল এক নৃত্যশিল্পীর যিনি খোলামেলা পোশাকে ভোজপুরি গানের সাথে মঞ্চের উপর নাচতে ব্যস্ত ছিলেন।

এই নৃত্যশিল্পীর নাম লিজা (Liza)। চলতি বছরের 21 শে অগস্ট ‘টি ডান্স অ্যাকাডেমি টিভি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে লিজার নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও অবধি ভিডিওর ভিউ অতিক্রম করেছে তের লক্ষর বেশি। ভিডিওতে ‘তোহার পাতলি কমর’ গানের সাথে নেচেছেন লিজা। খোলা মঞ্চে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। লিজার পরনে রয়েছে হল্টারনেক সিকুইনড টপ ও শর্টস। খোলামেলা টপের মাধ্যমে দৃশ্যমান হয়েছে তাঁর অন্তর্বাস। নাভি সহ উন্মুক্ত রয়েছে অর্ধেক শরীর। পায়ে রয়েছে নেটের স্টকিংস ও স্টিলেটো। মঞ্চের উপর অত্যন্ত যৌনত্তেজক নাচ নাচছেন লিজা।

লিজার নাচের ধরন ভোজপুরি নয়, বরং হরিয়ানভি নৃত্যশিল্পীদের মতো। তিনি মঞ্চের ধারে গিয়ে ক্রমশ হয়ে উঠছেন প্রগলভ। বলা বাহুল্য, দর্শকদের প্রায় সবাই পুরুষ। মঞ্চের উপরেও রয়েছে বহু পুরুষের উপস্থিতি। লিজাও মঞ্চের ধারে গিয়ে নিচু হয়ে ক্লিভেজ শো-অফে ব্যস্ত। কখনও সখনও অতর্কিতে তিনি ছুঁয়ে দিচ্ছেন দর্শকদের হাত। অনেকে মোবাইলে লিজার নাচ ভিডিও করতে ব্যস্ত। অনেকে ছুঁতে চাইছেন লিজাকে।

অনুষ্ঠানটি গত অগস্ট মাসে নদীয়ার বেথুয়াডহরিতে আয়োজিত হয়েছিল। ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ লিজার নাচের নিন্দা করেছেন।

Related Articles