Hoop StoryHoop Viral

Viral: ‘কাঁচাবাদাম’ গানে কোমর দোলালেন ঠাকুমা, ভাইরাল ভিডিও

সম্প্রতি বীরভূমের দুবরাজপুর এর বাসিন্দা ভুবন বাদ্যকার এর গাওয়া অসাধারণ গান কাঁচাবাদাম তা পৌঁছে গেছে অনেকের মধ্যে। এই গান এত বেশি মানুষের কাছে পৌঁছে গেছে যে ভুবন বাদাম কাকু প্রায় সেলিব্রেটি হয়ে গেছেন। তার গাওয়া এই অসাধারন গান নিয়ে অভিনেতা থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই বেশ অন্যরকম ভাবে কিছু করার চেষ্টা করেছে। ইউটিউবাররা থেকে থেকেই আসছেন এই ভুবন বাদ্যকার এর কাছে এবং এক একটি ভিডিও হাজার-হাজার শেয়ার হচ্ছে। তাতে তারা ভালো উপার্জন করছেন। কিন্তু এতে ভুবনের কতটা লাভ হচ্ছে তা সত্যিই একটা প্রশ্নের সম্মুখীন করেছিল ভুবনকে। সেই জন্য ভুবন পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।

সম্প্রতি একটি অসাধারন হাসির ঘটনা ঘটেছে। বং মিডিয়া নামক একটি ইউটিউব চ্যানেলে বাদাম বাদাম গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এক ঠাকুমা। সাদা শাড়ি পড়ে, নীল আকাশের নিচে, হলুদ বালিয়াড়ির মাঝে এক যুবকের সাথে তার এই নাচ পৌঁছে গেছে প্রায় ১০ লক্ষ মানুষের কাছে। মাত্র আট দিন আগে ভিডিওটি ইউটিউব এর মাধ্যমে শেয়ার করা হয়েছিল।

এই ইউটিউবের সাবস্ক্রাইবার এর সংখ্যা হল ১ লক্ষেরও বেশি। এই ভিডিওটি প্রায় তিরিশ হাজার মানুষ লাইক দিয়েছেন। তাহলেই বুঝতে পারছেন এই ঠাকুমার কতটা ক্রেস। মাথায় সাদা চুল, আর ফোকলা দাঁতে, সাদা থান পরে ঠাকুমা নাচছে, বাদাম বাদাম গানের সঙ্গে। ঘটনাটি ভাবলেই কেমন হাসিতে বুক ফেটে যাচ্ছে। আপনিও যদি ভিডিওটি একবার দেখেন তাহলে আপনার বারবার দেখতে ইচ্ছা করবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo