whatsapp channel

Short Film: শরীরের খেলা মিটতেই প্রেমিকাকে ধোঁকা যুবকের, একা দেখলেই মজা পাবেন

আজকাল বিনোদনের অন্যতম আধার হয়ে দাঁড়িয়েছে মোবাইল স্ক্রিনের সব ওয়েব কন্টেন্ট। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকাল বিনোদনের অন্যতম আধার হয়ে দাঁড়িয়েছে মোবাইল স্ক্রিনের সব ওয়েব কন্টেন্ট। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘দানব’। এই ছবির গল্প একটু অন্যরকম। সিরিজটি মূলত অসম বয়সের প্রেম, ধোঁকা এবং তা থেকে করে ফেলা অন্যায় কাজের একটি গল্পকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে এক যুবতীকে দেখা যাচ্ছে তার বিদেশ ফেরত মামার প্রেমে পড়তে। কিন্তু তার এই মনের অনুভূতিকে পাত্তা দিতে নারাজ তার মামা। বরং এর জন্য তাকে অপমান করে সে। এর মাঝেই তার মামার জন্য তারই সমবয়সী এক সুন্দরী যুবতীর সম্বন্ধ আসে তার বাড়িতে। ওই যুবতীর সামনেই তার বিয়ে ঠিক হয়।

এরপর ওই যুবতী রাগের বশবর্তী হয়ে এক অপরাধমূলক কাজ করে ফেলব এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে। এই ছবিতে রয়েছে বেডরুমের দৃশ্য। আর এইসব দৃশ্যেG সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘এফডব্লিউএফ বাংলা ফিল্মস’ চ্যানেলটিতে যেতে হবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা