whatsapp channel
Hoop VideoHoop Viral

VIRAL: মোনালিসা-আম্রপালি অতীত, সুন্দরী অক্ষরাকে পেয়ে ক্যামেরার সামনেই বাঁধভাঙা রোমান্স খেসারির

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন অক্ষরা সিং (Akshara Singh)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘তাকিয়া পে চাদ্দর ওড়াকে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওতে নায়িকাকে নানা রংয়ের পোশাকে দেখা গেছে। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার রাতের পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে কখনো জনসমক্ষে, কখনো আবার নিরালায় রোমান্স করতে দেখা গেল দুজনকে। শরীরের নেশায় উদ্দাম রোমান্সে মত্ত হলেন নায়ক ও নায়িকা। এর মাঝেই নিয়ন্ত্রণ হারালেন আবেদনময়ী এই নায়িকা।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে সাহসী দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘ওয়েভ মিউজিক ভোজপুরী’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন। ‘দিলওয়ালে’ ছবির এই গানটি গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও খুশবু জৈন। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা