Hoop VideoHoop Viral

VIDEO: গোরি রানির ঠুমকায় ঘাম ছুটবে শীতেও, ভরপুর উত্তেজনা পেতে দরজা বন্ধ করে দেখুন

বিনোদন সোশ্যাল মিডিয়ার (Social Media) মধ্যে যুক্ত হতেই নতুন নতুন অনেক কিছুর সঙ্গেই পরিচিত হতে শুরু করেছেন নেটিজেনরা। নেট মাধ্যমের দৌলতে ভিন্ন ভিন্ন বিনোদনের মাধ্যমের সঙ্গে পরিচিত হতে শুরু করছেন অনেকেই। এর মধ্যে অন্যতম হরিয়ানভি বিনোদন (Haryanvi Dance Video)। হরিয়ানা, পঞ্জাবের স্টেজ ডান্স শো গুলির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

হরিয়ানভি মঞ্চ বিনোদনকে প্রথম লাইমলাইটে আনা থেকে শুরু করে জনপ্রিয়তার শীর্ষে তোলা, সবটাই হয়েছে স্বপ্না চৌধুরীর দৌলতে। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় নামগুলির মধ্যে অন্যতম হল গোরি রানি। তাঁর নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। তার মধ্যে গোরি রানির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। স্বপ্নার পথ অনুসরণ করে নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

তিনি মঞ্চে উঠলেই যেন চনমনে হয়ে ওঠেন দর্শকরা। মঞ্চে তাঁর নাচের সঙ্গে সঙ্গেই নেচে ওঠেন বিভিন্ন বয়সের দর্শকরা। সম্প্রতি গোরি রানির একটি ভিডিও নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘কিডন্যাপ হো যাভেগি’ গানে হলুদ সবুজ সালোয়ার কামিজ পরে মঞ্চে কার্যত ঝড় তুলে দিয়েছেন তিনি। তাঁর ঠুমকা দেখে ঝড় উঠেছে দর্শকদের মনেও। ৪ বছর আগে ভিডিওটি শেয়ার করা হলেও বর্তমানে আবারো ভাইরাল হয়েছে তা। এর মধ্যেই ১ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে ডান্স ভিডিওটিতে।