whatsapp channel
Hoop VideoHoop Viral

Bhojpuri Song: পবন সিং এখন অতীত, অন্য পুরুষের সঙ্গে রাতের অন্ধকারে ঘনিষ্ঠ হলেন অক্ষরা

ক্রমশ ভোজপুরি ফিল্ম ও মিউজিক ভিডিওগুলি হারাচ্ছে তাদের শালীনতা। ষাটের দশকে তৈরি হওয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মূলতঃ দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua), পবন সিং (Pawan Singh)-দের আগমনে নিজস্বতা হারিয়েছে বলে মনে করেন অনেকে। এই ইন্ডাস্ট্রিতে ইদানিং যে ধরনের গান তৈরি হয়, তাতে থাকে ডুয়াল মিনিং। নারীকে প্রায় সেক্স অবজেক্ট হিসাবেই বর্ণনা করা হয় এই গানগুলিতে। এই ধরনের একটি জনপ্রিয় গান হল ‘পরিবার বড়েগা’।

এই গানটি পিকচারাইজ হয়েছে রীতেশ পান্ডে (Ritesh Pandey) ও অক্ষরা সিং (Akshara Singh)- এর উপর। গানটি গেয়েছেন রীতেশ ও অন্তরা সিং প্রিয়াঙ্কা (Antara Singh Priyanka)। গানটি এক বছর আগে বিভিন্ন ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই আড়াই লক্ষর বেশি ভিউ অতিক্রম করেছে এই গানটি। গানের শুরুতে দেখা যায়, যৌনত্তেজক নাচ করতে ব্যস্ত অক্ষরা। ভিডিওয় ধরা পড়ে তাঁর কোমরের ঠুমকা। অক্ষরার পরনে দেখা যায় সাদা রঙের ব্লাউজ। তাতে সোনালি সিকুইনের কারুকার্য রয়েছে। নিম্নাংশে সাদা রঙের সাইড স্লিটেড স্কার্ট যাতে রয়েছে সোনালি সিকুইনের ডিটেলিং। তাঁর সাথে উদ্দাম নাচ শুরু করেন রীতেশ। পরনে রয়েছে কালো রঙের ট্রাউজার ও শার্ট।

রীতেশ নায়িকার যৌবনের প্রশংসা করে তাঁর কোমর স্পর্শ করেন। তিনি অক্ষরার সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চাইলে রাজি হন নায়িকা। কিন্তু তিনি শুধু ভালোবাসা চান না। অক্ষরা চান, এই ভাবে ধীরে ধীরে তৈরি হোক তাঁদের পরিবার। তিনি রীতেশকে টেনে এনে বিছানায় ফেলে দেন। কিন্তু রীতেশ বিছানা থেকে উঠে অক্ষরার সাথে নাচতে থাকেন। একসময় নায়িকাকে কাছে টেনে নেন তিনি।

অক্ষরা বলেন, তিনি সারাদিন রীতেশের কথাই ভাবেন। একসময় স্বেচ্ছায় রীতেশের সাথে একই বিছানায় যৌনতায় মাতেন অক্ষরা।

whatsapp logo