Bengali SerialHoop Plus

Koushambi Chakraborty: আদৃতের বিরুদ্ধে গিয়ে কি করলেন কৌশাম্বী!

গত আড়াই বছর ধরে দর্শকরা একাত্ম হয়ে গিয়েছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর সাথে। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তাঁর বিপরীতে ছিলেন আদৃত রায়। মিঠাই-এর ননদের ভূমিকায় দেখা গিয়েছিল কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-কে। ‘মিঠাই’-এর মেকআপ রুম থেকে সূত্রপাত হয়েছিল আদৃতের সাথে কৌশাম্বীর সম্পর্কের। দীর্ঘদিন তাঁরা নিজেদের সম্পর্ককে আড়ালে রাখতে চাইলেও পরবর্তীকালে আদৃতের জন্মদিনের ছবি ফেসবুকে শেয়ার করে কৌশাম্বী তাঁদের সম্পর্কে সীলমোহর দিয়েছিলেন। তবে অখুশি হয়েছিলেন সৌমিতৃষার অনুরাগীদের একাংশ। তাঁদের কাছে আদর্শ জুটি ছিলেন পর্দার মিঠাই ও সিড।

আবারও জি বাংলায় শুরু হয়েছে ‘মিঠাই’-এর সম্প্রচার। তবে ধারাবাহিকের কলাকূশলীরা বর্তমানে নিজেদের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ব্যস্ত। এর আগে সৌমিতৃষা ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর কেটে ফেলেছিলেন নিজের চুল। এবার এই তালিকাভুক্ত হলেন কৌশাম্বী। তিনিও পরিবর্তন করলেন নিজের হেয়ারস্টাইল। সম্প্রতি নিজের চুল ছোট করে কেটে নতুন লুকের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে কৌশাম্বী লিখেছেন, তিনি চুল কেটে ফেলেছেন এবং তাঁর নিজের যথেষ্ট ভালো লাগছে। কৌশাম্বীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই মজা করে লিখেছেন, আদৃত রাগ করবেন। কারণ তাঁর লম্বা চুল পছন্দ। তবে কৌশাম্বী চুপ করে রয়েছেন।

‘মিঠাই’ অফ এয়ার হওয়ার আগেই জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কৌশাম্বী। বর্তমানে তাঁকে এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। কিন্তু ‘ফুলকি’ অন এয়ার হওয়ার আগে আদৃত এই ধারাবাহিকের প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন। অনেকেই লিখেছিলেন, আদৃতের প্রেমিকার ধারাবাহিক হওয়ার কারণে তিনি শেয়ার করেছেন ‘ফুলকি’-র প্রোমো।

এর আগে আদৃতের সাথে সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সম্পর্ক থাকলেও পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপরেই কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্ক তৈরি হয়।

Related Articles