BollywoodHoop Plus

বিশ্রামে মগ্ন ‘হবু মাম্মা’ অনুষ্কা শর্মা! উন্মুক্ত বেবি বাম্পে উজ্জ্বল মাতৃস্নেহে অভিনেত্রী

অনুষ্কা শর্মা। বলিউডে মিষ্টি এবং হট অভিনেত্রীদের মধ্যে একজন। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। অভিনয়ের ইন্ড্রাস্টিতে যখন স্ট্রাগেল করছেন সেই সময় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালির ডেস্টিনেশন ওয়েডিংয়ে অনুষ্কার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছিলেন বিরাট। তিন বছর ধরে দিব্যি সংসার করছেন বিরুষ্কা। এরপর ২৭ শে আগস্ট একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরুষ্কা নিজের প্রেগনেন্সির কথা জানান। তারপর থেকেই ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন ও বলিউড তারকার জীবনের নতুন সদস্যকে নিয়ে উৎসাহ পুরো ভারতবাসীর।

প্রেগনেন্সির পিরিয়ডে অভিনয় থেকে ছুটি নিলেও বিজ্ঞাপন আর ফটোশুটের কাজ করছেন। শেষ অভিনেত্রীকে জিরো সিনেমাতে শেষ দেখা গিয়েছে। তবে অভিনয় না করলেও প্রযোজনার কাজ বেশ ভালোভাবে চালিয়ে গেছেন। অভিনেত্রীর প্রযোজনায় “পাতাললোক” ও “বুলবুল” দুই ওয়েব সিরিজ বেশ হিট হয়। সম্প্রতি ‘ভগ’ ম্যাগাজিনের কভার ফটোশ্যুট করলেন অনুষ্কা। নতুন মাম্মা হওয়ার আগেই বেবি বাম্প নিয়ে অনুষ্কা যখন ফটোশ্যুট করলেন, তা দেখে বেশ প্রশংসিত হলেন সকলে। আবার এই প্রেগনেন্সি পিরিয়েডে অভিনেত্রীকে ছেড়ে বিরাটকে আইপিএল এর জন্য আমিরশাহিতে যেতে হয়। দুদিন যেতে না যেতে অভিনেত্রীও নিজের স্বামীর খেলা দেখতে পারি দেন আমিরশাহি। আর সেখানেই বিরাটের জন্মদিন উদযাপন করলেন অনুষ্কা।

অভিনেত্রী এখন প্রেগনেন্সির শেষ পর্যায়ে আছেন। খুব শীঘ্রই সুখবর আসতে চলেছে। এর মধ্যেই কখনো স্বামীর সাহায্যে শীর্ষাসন তো কখনো বেবিবাম্পের সাথে ট্রেডমিলে হেঁটে ঘাম ঝড়ানো সবেতেই পারদর্শী নতুন মাম্মা। আসলে সন্তানেত সুস্বাস্থ্য নিয়ে কোনো ঝুঁকি নিতে চাননা। আবার কখনো কখনো একা একা চলে যান ক্লিনিকে নিজের চেক আপের জন্য। সম্প্রতি অভিনেত্রী নিজের ওয়ার্ক আউটের একটি বুমেরাং নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। আর এর সাথে আরো অনেক হবু মায়েদের জন্য বার্তা দিলেন এই প্রেগনেন্সিতে শরীরচর্চা করে নিজের এবং বাচ্চা দুইয়ের কিভাবে যত্ন নেওয়া যায়।

অভিনেত্রী প্রেগনেন্সিতে নিজেকে নানান ভাবে যেমন একদিকে ব্যস্ত রাখছেন ঠিক একইভাবে নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকছেন। অভিনেত্রী জানিয়েছেন,সন্তান ভূমিষ্ঠের পর সন্তানকে কোনো ভাবে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত রাখবেননা। কিন্তু সন্তান ভূমিষ্ঠের আগেই মা নিজের বেবি বাম্পের সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। অভিনেত্রী একদিকে যেমন ওয়ার্ক আউট করছেন তার পাশাপাশি কীভাবে বিশ্রাম নেন, তাঁর ও ছবি পোস্ট করলেন নিজের সোশ্যাল পেজে। সাদা ঢলা জামা পরে ঘরের মেঝেতে শুয়ে বিশ্রামে মগ্ন। অবশ্য একা নয় সাথে আছে প্রিয় পোষ্য। নিজের পোষ্যের সাথে বিশ্রাম নিতে ব্যস্ত অনুষ্কা। মাথায় গোলাপি রঙের বালিশ। পাশে পোষ্য কুকুরটিও অনুষ্কার আদর খেয়ে আরামে যেন চোখ বুঁজে আসছে। ছবির ক্যাপশনে লেখা, ‘সিরিয়াল চিলার্স ইন দ্য হাউস।’ পাশে কুকুর ও হার্ট ইমোজি। অর্থাৎ তাঁদের বাড়িতে নিয়মিত বিশ্রামে থাকেন এই দু’টি প্রাণী। এক জন মায়ের সাথে গর্ভে বেড়ে ওঠা শিশু এবং আর অন্যজন এই পোষ্য। অন্যদের মতো এই মিষ্টি কুকুরটিও তাঁর নিজের খেলার বন্ধুর জন্য অপেক্ষা করছে। নিমেষে ভাইরাল এই অনুষ্কার নতুন পোস্ট।

Related Articles