whatsapp channel

Shehnaz Gill: সিদ্ধার্থের মৃত্যুর এক মাস পর জনসমক্ষে প্রেমিকা শেহনাজ, ভাইরাল ভিডিও

রিয়েলিটি শো বিজেতা ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র মৃত্যুর পর প্রায় এক মাস কেটে গেছে। তাঁর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)-কে এতদিন জনসমক্ষে দেখা যায়নি। তবে ওশিওয়ারা শ্মশানে প্রিয়…

Avatar

HoopHaap Digital Media

রিয়েলিটি শো বিজেতা ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র মৃত্যুর পর প্রায় এক মাস কেটে গেছে। তাঁর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)-কে এতদিন জনসমক্ষে দেখা যায়নি। তবে ওশিওয়ারা শ্মশানে প্রিয় বন্ধুকে দেখতে এসেছিলেন তিনি। এবার একমাস পর সকলের সামনে এলেন শেহনাজ গিল।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত প্রথম ফিল্ম ‘হোঁসলা রাখ’। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন গায়ক-অভিনেতা দিলজিৎ দুসাঞ্জ (Diljit Doosanj) ও অভিনেত্রী পুনম বাজওয়া (Poonam Bajwa)। স্বাভাবিকভাবেই আপকামিং ফিল্মের প্রোমোশনে বেরোতেই হচ্ছে শেহনাজকে। এবার সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ল তার ঝলক। দিলজিৎ ও পুনমের সঙ্গে সাক্ষাৎকারের পাশাপাশি ফিল্মের একটি দৃশ্যকে রিক্রিয়েট করলেন শেহনাজ। এদিন তাঁকে দেখা গেল কালো শর্ট পোশাকে। রিক্রিয়েট দৃশ্যে দেখা গেল, মজা করে দিলজিৎকে মারধোর করছেন শেহনাজ ও পুনম। তবে হাসির মাঝেও বিষণ্ণ ছিলেন শেহনাজ। দৃশ্যটি ভাইরাল হতেই উচ্ছ্বসিত ‘সিডনাজ’ লাভাররা তাঁকে ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছেন।

সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের আলাপ হয়েছিল বিগ বসের ঘরে। শেহনাজ নিজের ভালো লাগা সকলের সামনে ব্যক্ত করলেও সিদ্ধার্থ চুপ ছিলেন। কিন্তু তাঁদের জুটির হাসি-মজা-খুনসুটি দর্শকদের পছন্দ হয়েছিল। ফলে বেড়ে গিয়েছিল বিগ বসের টিআরপি। ওই সিজনের সময়সীমাও বৃদ্ধি পেয়েছিল। অচিরেই জন্ম হয়েছিল ‘সিডনাজ’ জুটির।

2 রা সেপ্টেম্বর ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে অকালপ্রয়াণ ঘটে সিদ্ধার্থের। কুপার হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। পরের দিন ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে তাঁর শেষকৃত‍্য সম্পন্ন হয়। সিদ্ধার্থের চিতায় আগুন জ্বলতেই মাটিতে লুটিয়ে পড়ে কাঁদতে থাকেন শেহনাজ। সেই দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল হতেই শেহনাজকে অনুরাগীরা শক্ত হওয়ার বার্তা দেন। সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর ভার্চুয়াল স্মরণসভায় তাঁর পরিবারের সঙ্গে অংশগ্রহণ করেছিলেন তাঁর অনুরাগীরাও। ‘বিগ বস ওটিটি’-র তরফে করণ জোহর (Karan Johar) সিদ্ধার্থের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media