whatsapp channel

বোল্ড পোজে উন্মুক্ত ক্লিভেজে নেট দুনিয়াতে পারদ চড়ালেন লাস্যময়ী অভিনেত্রী ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই আট থেকে আশি সকলের নজর কেড়েছিলেন সকলের। এই ধারাবাহিকের পর পর তাঁকে আর ধারাবাহিকে কাজ করতে দেখা যায়নি। শুধু অভিনয় নয় সমাজ সেবা করাও এই নায়িকার এক প্রধান ভালোবাসা হয়ে উঠেছে। অভিনয় থেকে ফাঁক পেলেই বাচ্চাদের সঙ্গে সময় কাটানো অভিনেত্রীর অন্যতম নেশা অভিনেত্রীর।

Advertisements

অন্য সেলিব্রেটিরা নিজের জন্মদিনে এলাহি পার্টি করতে ভালোবাসেন কিন্তু তিনি অন্যদের মতো পার্টি না করে ওই দিনটাতে স্কুলের বা অনাথ আশ্রমের বাচ্চাদের কাছে ব্যাগ ভর্তি উপহার নিয়ে পৌঁছে যান তিনি। গোটা দিন বাচ্চাদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী। সদ্যই মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম ‘রূপসাগরে’। এই গানের মিউজিক ভিডিও বেশ হিট হয়।

Advertisements

Advertisements

আজ এই টলি ডিভা নেটদুনিয়ার একজন পুরোপুরি হটকেক হয়ে উঠেছেন। আর এই অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি লেডি। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজের ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ ভালোই সিদ্ধহস্ত অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।

Advertisements

অভিনেত্রী সাহসী পোশাকেও অভিনেত্রী বেশ সাবলীল। বিকিনি থেকে শাড়ি সবেতেই দারুণ মানানসই তিনি। এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলোয়ার্স সংখ্যা এখন ২.৩ মিলিয়ন। আর নিত্যদিনই নিজের নতুন নতুন ফটোশুটেও মাতিয়ে রাখতেন এই টলি ডিভা। নিত্যদিনই কোনো না কোনো লুকে তাক লাগান অভিনেত্রী। এবার বোল্ড লুকে আগুন ধরালেন সোশ্যাল মিডিয়ার পাতা। সম্প্রতি অভিনেত্রী সাদা কালোতে নিজেকে হট মেজাজে তুলে ধরলেন। কালো অন্তঃবাসে আরো পারদ চড়ালেল অভিনেত্রী।
অন্তর্বাসের উপর দিয়ে বেরিয়ে এসেছে ক্লিভেজের খাঁজ। আর নিজের চোখের চাহনিতে ঘুম কাড়লেন এই বঙ্গ ললনা। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media