whatsapp channel

অপু বিশ্বাস অতীত, মান-অভিমান মিটিয়ে ফের কাছাকাছি শাকিব-বুবলি

সাম্প্রতিক সাক্ষাৎকারে বাংলাদেশের অভিনেত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) জানিয়েছিলেন, তাঁর ও শাকিব খান (Shakib Khan)-এর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ভরণ-পোষণ করেন তিনি। শাকিব তাঁর ছেলের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে বাংলাদেশের অভিনেত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) জানিয়েছিলেন, তাঁর ও শাকিব খান (Shakib Khan)-এর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ভরণ-পোষণ করেন তিনি। শাকিব তাঁর ছেলের কোনো দায়িত্ব নেন না। এমনকি ‘প্রিয়তমা’ থেকে শাকিবের কারণেই তাঁকে বাদ দেওয়া হয়েছে বলে মনে করেন বুবলি। কিন্তু শাকিব বরাবর বলেছেন, তাঁর সাথে বুবলির কোনো সম্পর্ক না থাকলেও বীরের জন্য কর্তব্য পালন করবেন তিনি। সম্প্রতি বীর স্কুলে ভর্তি হয়েছে। তাকে প্রথম দিন নিজেই স্কুলে পৌঁছে দিয়ে এসেছেন শাকিব। ফেসবুকে বুবলি নিজেই এদিন এই ছবি পোস্ট করেছেন।

Advertisements

বৃহস্পতিবার ছবিগুলি শেয়ার করেছেন বুবলি। ছবিতে শাকিবের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট, কালো ট্রাউজার ও বুবলি পরেছেন সাদা রঙের সালোয়ার-কামিজ। বীরের পরনেও রয়েছে সাদা টি-শার্ট ও কালো ট্রাউজার। শাকিব ও বুবলি দুইজনের চোখেই রয়েছে সানগ্লাস। শাকিবের কোলে রয়েছে বীর। বুবলি ও শাকিব দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন। একাধিক ছবিতে একসাথে দেখা গিয়েছে তাঁদের। ছবিগুলি শেয়ার করে বীরের জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন বুবলি। গত বছর বুবলি তাঁর ও শাকিবের পুত্রসন্তান বীরের ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন।

Advertisements

এরপরেই জানা যায়, আমেরিকায় গোপনে শাকিবের সাথে বুবলির বিয়ে হয়েছিল। সেখানেই করোনাকালে জন্ম হয় বীরের। কিন্তু বুবলি জানিয়েছেন, বীরের জন্মের সময় শাকিবকে তিনি পাশে পাননি। এমনকি তাঁর ফোনও ধরেননি শাকিব। তিনি চাননি, বীরের পরিচয় জনসমক্ষে আসুক। কিন্তু বুবলি তাঁর বিরুদ্ধে গিয়ে বীরের ছবি ফেসবুকে শেয়ার করার পাশাপাশি জানিয়ে দেন তার পিতৃপরিচয়।

Advertisements

এরপরেই বুবলির সাথে শাকিবের সম্পর্কে চিড় ধরে। তবে আইনত এখনও তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি।

Advertisements

whatsapp logo
Advertisements