Hoop PlusTollywood

‘সোনার সংসার’ অনুষ্ঠানের ঝলমলে রাতে শোভা বাড়ালেন খুদে ইউভানের মা অভিনেত্রী শুভশ্রী

রাজের জনপ্রিয় সিনেমা ‘চ্যালেঞ্জ’ দিয়ে মূল নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শুভশ্রী। এরপর রাজের পরিচালনায় অনেক গুলি প্রজেক্টে কাজ করেছেন আজকের বিখ্যাত এই নায়িকা। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ হলেও তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন।

ভালোবেসে এই জুটির ফ্যানেরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন রাজশ্রী জুটি। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন শুভশ্রী। ছেলের জন্মের পর অভিনেত্রী একটু মোটা হলেও জিম করে পুষিয়ে দিয়েছেন অভিনেত্রী। দেখতে দেখতে ইউভান ও অনেকটাই বড় হয়ে গিয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের মত করে সময় কাটাচ্ছেন।

ইউভান দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গিয়েছে।সাড়ে পাঁচ মাসের কাছে ছেলের বয়স হয়েছে। ছেলেকে নিয়ে এখন দিন কাটছে শুভশ্রীর। কিছুদিন আগেই হালিশহরে ডেস্টিনেশন অন্নপ্রাশন দিলেন। হালিশহরের এই বাংলোতেই বেশ জাঁকজমক ভাবেই ছেলের অন্নপ্রাশন সারলেন। দাদু হাতে প্রথম মুখে ভাত খেল ছোট্ট ইউভান। শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কোলে বসে হাসি খুশিতে ভালো ছেলের মতো দাদুর হাত দিয়ে ভাত মুখে দিল ইউভান। ছেলের মুখে ভাত অনুষ্ঠানে একদম বাঙালি সাজে তাক লাগালেন শুভশ্রী। হলুদ ব্লাউজ, সঙ্গে সবুজ ভারি সিল্কের শাড়ি, গা ভর্তি সোনার গয়নায় অপরূপা শুভশ্রী।

শুভশ্রী প্রেগনেন্সির আগে সিনেমার শ্যুটিং করেছিলেন। লকডাউনের আগে বিভিন্ন রিয়ালিটি শোতে গেস্ট হিসেবে গিয়েছিলেন। মা হওয়ার পর বাড়ি থেকে বেরোলেও ক্যামেরার সামনে এখনো কামব্যাক করেনি। ছেলেকে একটু বড় করেই আবারো সিনেমা দিয়ে কামব্যাক করবেন অভিনেত্রী। তার আগেই জি বাংলার সবচেয়ে বড় শো জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শোতে অতিথি হিসেবে আসেন শুভশ্রী। এটাই অভিনেত্রীর মা হওয়ার পর ক্যামেরার সামনে আত্মপ্রকাশ। বৃহষ্পতিবার ছিল এই অনুষ্ঠান আর সেখানেই হলুদ সালোয়ার পড়ে আর কানের দুল আর খোলা চুলেই অপরুপা শুভশ্রী আসেন। আর সেই লুক নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। এ শুভশ্রীকে একেবারে আগের সাজে। এই ছবি প্রকাশ্যে আসতেই এই ছবি অনেকে মুগ্ধ। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo