Hoop PlusTollywood

Madhumita Sarcar: কমলা গাউনে শরীরের উপর আলোর ফোকাস, নয়া ইঙ্গিত দিলেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ নন। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি তিনি কাজ করছেন অন্য প্রযোজনা সংস্থার সাথেও। তবে এসভিএফ-এর সাথে চুক্তিভঙ্গের প্রসঙ্গে মুখ খোলেননি মধুমিতা। কিন্তু তাঁকে হইচই-এর জন্মদিনে অনুপস্থিত থাকতে দেখে সকলে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন। তবে সোশ্যাল মিডিয়ায় মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের কয়েকটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তিনি।

ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল কমলা রঙের ওয়ান শোল্ডার গাউন। গাউনের ডান দিকের স্লিভ কাফতান ধরনের। ওয়ান শোল্ডার গাউনটির ডিজাইন অদ্ভুত ধরনের। এই ডিজাইনের মাধ্যমে দৃশ্যমান হচ্ছে মধুমিতার পরনের কালো রঙের সিকুইনড ব্রালেটের একটি অংশ। এটি দৃশ্যমান হচ্ছে মধুমিতার বাঁ কাঁধের স্থানে। এই গাউনটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। গাউনটি সাটিনের তৈরি। গাউনের উপরের অংশটি সামান্য বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। কোমরের কাছে রয়েছে সামান্য প্লিট। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার মসৃণ পায়ের কিছু অংশ। উজ্জ্বল রঙের গাউনের সাথে মধুমিতার মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে।

দুই চোখের কোল ভরেছে হালকা কাজলে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে লিখেছেন নিজের উজ্জ্বলতার কথা। তার সাথে তিনি জুড়েছেন সোনালি রঙের তারার ইমোজি।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Related Articles