Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

উল্লু একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করলেও এই ওটিটির ভিউ ক্রমশ কমছে। কারণ একঘেয়ে অ্যাডাল্ট চিত্রনাট্য দেখতে দেখতে দর্শকদের একাংশ মুখ ফিরিয়ে নিচ্ছেন। তবু অনেকে রয়েছেন যাঁরা একঘেয়েমিতেই মজে আছেন। তাঁদের জন্য পয়লা ডিসেম্বর উল্লুতে স্ট্রিম হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘খুদ খুশি’। এটি উল্লুর ‘দেশি কিসসে’ বিভাগের অন্তর্ভুক্ত। উল্লুর ইউটিউব চ্যানেলে সম্প্রতি ‘খুদ খুশি’-র দ্বিতীয় ভাগ আপলোড করা হয়েছে। তবে এর আগে ভাইরাল হয়ে গিয়েছে ‘খুদ খুশি’-র ট্রেলার।

‘খুদ খুশি’-র কেন্দ্রে রয়েছে কুসুম নামে এক গৃহবধূ। তার সদ্য বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই তার স্বামী কর্মসূত্রে শহরে থাকে। গ্রামের বাড়িতে পড়ে থাকে কুসুম। তার বান্ধবী বুঝতে পারে কুসুমের শারীরিক চাহিদার কথা। কিন্তু সে কুসুমকে বলে যৌন চাহিদা পূরণ করার জন্য ডিলডো হিসাবে শসা ব্যবহার করতে। ঘটনাচক্রে কুসুমের সাথে তার দেওরের শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবু সে মিস করে তার স্বামীকে। আড়াল থেকে কুসুম দেখে ভাসুর ও তার বৌদির যৌনতা। তার মনে এর জন্য কাজ করে না কোনো অপরাধবোধ। কুসুম তার স্বামীকে ফোন করে বলে, অনেকদিন হয়ে গিয়েছে। তবু সে কুসুমকে ফোন করে খোঁজ নেওয়া তো দূর অস্ত, বাড়িও আসে না। কুসুমের স্বামী বলে, সরকারি কাজে সে শহরে এসেছে। ফলে তার আরও সময় লাগবে।

এর মধ্যেই কুসুমের ননদ একটি যুবককে ভালোবেসে ফেলে। কুসুমকে দেখে তার ননদের কষ্ট হয়। সে ওই যুবকের কাছে প্রতিশ্রুতি চায়, সে কখনও বিয়ের পর কুসুমের ননদকে ছেড়ে যাবে না। ওই যুবক তাকে প্রতিশ্রুতি দিয়ে আলিঙ্গন করে। আলিঙ্গনাবদ্ধ অবস্থায় দুইজনকে দেখে ফেলে কুসুম। সে পরিবারের অন্য সদস্যদের এই ঘটনা জানায়। পরিবারের তরফে ননদ ও তার প্রেমিকের বিয়ের ব্যবস্থা করা হয়। কুসুমের বৌদি তার ছোট জা-কে আশীর্বাদ করে বলে, একদিন তারও কষ্ট লাঘব হবে।

অপরদিকে কুসুমের ভাসুর তার ছোট ভাইকে বলে চুপচাপ বসে না থেকে কুসুমের কাজে সাহায্য করতে। এর মধ্যেই ভাসুরের কুনজর পড়ে কুসুমের উপর। ওদিকে কুসুমের জানলায় কেউ শসা রেখে অশালীন ইঙ্গিত দেয়। তাকে দেখতে পায় না কুসুম। কিন্তু তার ননদ একসময় ওই ব্যক্তির সন্ধান পায়। কে সেই ব্যক্তি? কুসুমের স্বামীই বা কেন বাড়ি আসে না? উত্তর পাওয়া যাবে আগামী পয়লা ডিসেম্বর।

Related Articles