whatsapp channel

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের সঙ্গে ভরপুর কমেডি, নতুন বছরের শুরুতেই উপভোগ করুন এই সিরিজ

র‌্যাবিট মুভিজ গত বছর থেকেই নেমে পড়েছিল প্রতিযোগিতায়। উল্লুর সাথে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের প্রতিযোগিতার লড়াইয়ে এগিয়ে থাকতে চেয়েছিল র‌্যাবিট মুভিজ। ফলে এই ওটিটিতে চিত্রনাট্যকে প্রাধান্য দেওয়ার পরিবর্তে ওয়েব সিরিজ স্ট্রিম…

Avatar

Nilanjana Pande

র‌্যাবিট মুভিজ গত বছর থেকেই নেমে পড়েছিল প্রতিযোগিতায়। উল্লুর সাথে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের প্রতিযোগিতার লড়াইয়ে এগিয়ে থাকতে চেয়েছিল র‌্যাবিট মুভিজ। ফলে এই ওটিটিতে চিত্রনাট্যকে প্রাধান্য দেওয়ার পরিবর্তে ওয়েব সিরিজ স্ট্রিম করাকেই বেশি প্রাধান্য দেওয়া হয়। সাবস্ক্রাইবারদের সমস্যা সমাধানের কোনো চেষ্টা করে না র‌্যাবিট মুভিজ। 2022 সালের 21 শে এপ্রিল র‌্যাবিট মুভিজের ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল ‘ভঁয়েস কি বিদাই’ নামে একটি ওয়েব সিরিজ। এখনও অবধি এই ওয়েব সিরিজটির ভিউ অতিক্রম করেছে প্রায় সাড়ে চার লক্ষ।

‘ভঁয়েস কি বিদাই’-এর প্রেক্ষাপট একটি গ্রাম যেখানে মেয়েদের বিয়ের আগে একটি মোষের বিয়ে দিয়ে তাকে বাড়ি থেকে রওনা করা হয়। গ্রামের একটি মেয়ের বিয়ে ঠিক হলেও রীতি অনুযায়ী পাওয়া যায় না মোষ। তবে মেয়েটি তার মা-বাবাকে চিন্তা করতে বারণ করে। সে বলে, ভাগ্যে থাকলে মোষ ঠিকই পেয়ে যাবে তারা। অপরদিকে তার বাবা চিন্তিত হয়ে পড়ে, মোষের বিদায় না হলে তার মেয়ের বিয়ে হবে না। এদিকে এখনও অবধি মোষ পাওয়া না যাওয়ার ফলে মেয়েটির হবু বর তার শারীরিক চাহিদা মেটাতে লিপ্ত হয় অন্য একটি মেয়ের সাথে। ওদিকে মোষের খোঁজ চলতে থাকে।

কিন্তু একসময় জানা যায়, একটি মোষের দাম আকাশছোঁয়া। তবে শেষ অবধি মোষের ব্যবস্থা হয়ে যায়। সকলে ঠিক করে, মোষকে কনের সাজে সাজিয়ে বিদায় দেওয়া হবে। ওদিকে পাড়ার ছেলেদের মধ্যে ক্রমশ মোষের বিদাই নিয়ে দেখা দেয় বিভিন্ন প্রশ্ন। এর মধ্যেই হবু কনেও অন্য পুরুষের সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। প্রকৃতপক্ষে, বাস্তবে এটি মহারাষ্ট্রের কোলহাপুরের প্রথা। ফলে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ হয়েছেন কোলি স্টাইল পোশাক এই ওয়েব সিরিজে ব্যবহার না হওয়ার কারণে।

অনেকে আবার আরও বেশি বোল্ড দৃশ্য দেখতে চেয়েছেন। তবে ওয়েব সিরিজের বাকি কাহিনী দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে র‌্যাবিট মুভিজ।