whatsapp channel

VIDEO: একাধিক বেলি ডান্স নেচে ফ্লোর কাঁপিয়ে দিলেন সুন্দরীরা, কোটির গন্ডি ছুঁল ভিউস সংখ্যা

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত। প্রায় প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন চলে আসায় নেট মাধ্যমে ভিড় বাড়ছে মানুষের। আর বিভিন্ন ধরণের মানুষের বিভিন্ন রকম চাহিদা পূরণ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত। প্রায় প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন চলে আসায় নেট মাধ্যমে ভিড় বাড়ছে মানুষের। আর বিভিন্ন ধরণের মানুষের বিভিন্ন রকম চাহিদা পূরণ করতে সোশ্যাল মিডিয়ার নতুন নতুন প্ল্যাটফর্মও মাথা তুলে দাঁড়াচ্ছে। আর সেখানে ভাইরাল (Viral Video) হচ্ছে নানান ধরণের ভিডিও। নিত্য নতুন প্রতিভার প্রকাশ ঘটছে নিয়মিত। নেটিজেনরা মুগ্ধ হয়ে যাচ্ছেন এক একটি ভিডিও দেখে।

Advertisements

অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বক্ষণ সক্রিয় থাকেন। আসলে এটি এক দারুণ বিনোদনের মাধ্যম। অনেকেই অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে বেশ পছন্দ করেন। নেটপাড়ায় সারাক্ষণই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। সেই সব ভিডিও দেখেই অবসর সময় কাটান অনেকে। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়।

Advertisements

Advertisements

সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ শোরগোল পড়েছে নেট মাধ্যমে। খোলামেলা পোশাকে দুর্দান্ত নাচ করে নেটিজেনদের তাক লাগিয়ে দিলেন এক দল সুন্দরী যুবতী। গাঢ় সবুজ রঙের ব্রালেট এবং স্কার্ট পরে নেচে ফ্লোর কাঁপিয়ে দিলেন সুন্দরীরা। ‘আফগান জলেবি’ এবং ‘সোয়্যাগ সে স্বাগত’ দুই গানে নেচে ভিডিও বানিয়েছেন তারা। তাদের সমবেত বেলি ডান্সে ঝড় উঠেছে নেট পাড়ায়। যুবতীদের লাস্য ভরা অঙ্গভঙ্গি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisements

ইউটিউবে শেয়ার করা ভিডিওটির ভিউ এই মুহূর্তে কোটিতে কথা বলছে। ৫ বছর আগে শেয়ার করা ভিডিওটিতে বর্তমানে দেড় কোটিরও বেশি ভিউ হয়ে গিয়েছে। লাইকের সংখ্যাও ছুঁয়েছে এক লক্ষ। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। অনেকে লিখেছেন, বেলি ডান্সকে আরো বেশি জনপ্রিয় করে তোলায় এটাও একটা পদক্ষেপ এই যুবতীদের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই