whatsapp channel
Hoop PlusTollywood

Jaya Ahsan: কালো-সোনালি ঢাকাই জামদানিতে নজর কাড়লেন জয়া আহসান, উষ্ণ ছবিতে পড়লো ভক্তদের চুমু রিয়্যাক্ট

জয়া আহসান (Jaya Ahsan) বাংলাদেশের অভিনেত্রী হলেও বর্তমানে এপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। সম্প্রতি অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত মুভি ‘কড়ক সিং’-এর মাধ্যমে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ডেবিউ করেছেন তিনি। হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। তবে শুটিংয়ের ব্যস্ততার মাঝেও অনিরুদ্ধবাবুর কন্যার বিয়েতে উপস্থিত হয়েছিলেন জয়া। জয়ার সাজ ছিল নজরকাড়া। নিজেই ইন্সটাগ্রামে বিয়েবাড়ির লুকের ছবি শেয়ার করেছেন জয়া।

বাংলাদেশের কন্যা জয়া পছন্দ করেন জামদানি পরতে। এদিনও ব্যতিক্রম হল না। বিয়েবাড়িতে জয়ার পরনে ছিল কালো রঙের ঢাকাই জামদানি। এই জামদানি স্বচ্ছ। জামদানি শাড়ি হলেও এটি সফট ও হালকা। প্রসঙ্গত উল্লেখ্য, জামদানির সাম্রাজ্যেও এসেছে পরিবর্তন। আগের মতো ভারি জামদানি পরতে প্রায় কেউই পছন্দ করেন না। ফলে বেড়েছে সফট জামদানির চাহিদা। কালো জামদানি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। কালো জামদানির সাথে জয়া টিম আপ করেছেন কালো রঙের হল্টারনেক ব্লাউজ। এই ব্লাউজটি ডিপ নেক। তবে জামদানির আঁচলের আড়ালে আবৃত রয়েছে জয়ার ক্লিভেজ। ব্লাউজের ডান দিকের নেকলাইন রয়েছে সোনালি সুতোর লিভস ও ফ্লোরাল এমব্রয়ডারি। বিয়েবাড়ি হলেও গর্জাস জামদানির কারণে জয়ার মেকআপ হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ব্যবহার।

চুলে বাঁধা রয়েছে খোঁপা। দুই কানে রয়েছে সবুজ স্টোন বসানো শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। এই শাড়ির সাথে কালো-সোনালি ব্যাগ টিম আপ করেছেন জয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে জয়া জানিয়েছেন এই শাড়িটি দুইজন কারিগর তৈরি করেছেন। ছয় মাস লেগেছে পুরো শাড়িটি তৈরি করতে। তাঁদের স্যালুট জানিয়েছেন জয়া।

আগামী 8 ই ডিসেম্বর জি ফাইভে স্ট্রিম হতে চলেছে ‘কড়ক সিং’। চলতি বছরের পুজোয় মুক্তিপ্রাপ্ত মুভি ‘দশম অবতার’-এও দেখা গিয়েছে জয়াকে। এই ফিল্মটি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo