Bengali SerialHoop Plus

সিরিয়াল করেই লক্ষ্মীলাভ, ছোট পর্দায় এপিসোড পিছু কত টাকা পান জনপ্রিয় তারকারা!

একসময় শোনা যেত, বাংলা ধারাবাহিকে অভিনয় করে সংসার চালানো যায় না। ফলে নব্বইয়ের দশক ও একবিংশ শতকের গোড়াতে বহু ছোট পর্দার অভিনেতা-অভিনেত্রীদের দেখা যেত যাত্রায় অভিনয় করতে। তবে অনেকে বেশি অর্থ উপার্জনের তাগিদে পেশা পরিবর্তন করতে বাধ্য হয়েছিলেন। 2010 সালের পর থেকে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটতে শুরু হয়। প্রযোজনা সংস্থার সাথে চ্যানেলগুলি চুক্তিবদ্ধ হয়। একসময় অভিনেতা-অভিনেত্রীদের সাথে প্রযোজনা সংস্থার চুক্তি হত। কিন্তু এই ক্ষেত্রে হস্তক্ষেপ করে চ্যানেল। এই ঘটনার একাধিক নেতিবাচক প্রভাব থাকলেও অন্যতম ইতিবাচক প্রভাব হল ছোট পর্দার কলাকূশলীদের আর্থিক উপার্জন বৃদ্ধি। বর্তমান সময়ে ছোট পর্দার নায়িকারা যথেষ্ট ভালো অর্থ উপার্জন করেন। কম যাচ্ছেন না নায়করাও।

তালিকায় প্রথমেই রয়েছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’-র মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করেছিলেন তিনি। পরে নির্মাতাদের সাথে সমস্যার কারণে ধারাবাহিকটি থেকে সরে যান রূপা। ‘মেয়েবেলা’-র জন্য মাসে নয় লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন রূপা।

স্টার জলসার ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বর্তমানে এপিসোড পিছু তাঁর উপার্জন পঁয়তাল্লিশ হাজার টাকা।

ওম সাহানি (Om Sahani) বর্তমানে ছোট পর্দার হায়েস্ট পেড অভিনেতা। এই মুহূর্তে ‘লাভ বিয়ে আজকাল’-এ অভিনয় করে তিনি উপার্জন করছেন মাসে সাড়ে সাত লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। এই ধারাবাহিকে অভিনয় করে তাঁর মাসিক উপার্জন দুই লক্ষ ষাট হাজার টাকা।

এই ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্তর বিপরীতে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। তাঁর মাসিক উপার্জন দুই লক্ষ দশ হাজার টাকা।

শোলাঙ্কি রায় (Solank Roy)-কে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য়। এই ধারাবাহিকে অভিনয়ের জন্য মাসে সাড়ে তিন লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)। তাঁর বর্তমান পারিশ্রমিক মাসে দুই লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

এই ধারাবাহিকে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। তাঁর মাসিক উপার্জন এক লক্ষ সত্তর হাজার টাকা।

বর্তমানে ‘লাভ বিয়ে আজকাল’-এ অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha)। এপিসোড পিছু তাঁর উপার্জন সর্বাধিক ষোল হাজার টাকা।

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ কিছুদিন আগেই অফ এয়ার হয়েছে। এই ধারাবাহিকে অভিনয়ের জন্য এপিসোড পিছু তিয়াশার উপার্জন ছিল ষোল থেকে আঠারো হাজার টাকা।

Related Articles